1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
DXN সম্পর্কে বিস্তারিত জানুন। - দুরান্ত টিভি
June 28, 2024, 9:03 pm
শিরোনাম :
আরব আমিরাতে শুক্রবার জুম্মার নামাজ ও খুতবা ১০মিনিট শেষ করতে নির্দেশনা দিয়েছেন। নরসিংদী জেলায় মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনে সচেতনতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মহাস্থান হযরত শাহ সুলতান মাজারের খাদেম আজিজার রহমানের দাফন সম্পন্ন নড়াইলে প্রশিক্ষণ শেষে মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ নড়াইল জেলা যুবলীগ নেতৃবৃন্দের বঙ্গবন্ধু মাজার জিয়ারত গোপালগঞ্জ কাশিয়ানীতে বাস চাপায় ভ্যান চালক নিহত সহ আহত-১জন ঝিনাইদহে আনোয়ারুল হত্যার আসামী গ্রেফতার,মোটিভ নিয়ে কাটেনি ধোঁয়াশা! নড়াইলের কালিয়া উপজেলায় ৭৫পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১জন গ্রেফতার নরসিংহ জেলার মনোহরদী সাগরদী বাইপাস নতুন সড়কে অবাধে চলছে মাদক বিক্রি ও সেবন দুবাইতে ৩ হাজার কোটি দিরহাম রেইন ড্রেনেজ নেটওয়ার্ক ঘোষণা

DXN সম্পর্কে বিস্তারিত জানুন।

রিপোর্টার:
  • সময়: Friday, October 28, 2022,
  • 135 Time View

রিপোর্টারের নামঃ মোঃ এনামুল হক

DXN কি?DXN এর পূর্ণ শব্দ DAXEN যার অর্থ বিশ্বাস (Believe),DXN একটি Multi Label Marketing Company যার অর্থ হলো আন্তর্জাতিক ব্যবসায়ীক প্রতিষ্ঠান।যে প্রতিষ্ঠান কোম্পানির উৎপাদিত পণ্য গুলো সরাসরি আমাদের মাধ্যমে ক্রেতার কাছে পৌঁছে দিয়ে মুনাফা লাভ করে থাকেন এবং উক্ত মুনাফার একটা নির্দিষ্ট অংশ আমাদের দিয়ে থাকেন।যার জন্য business করে আপনিও সাবলম্বী হতে পারেন।

কিন্তু বেশির ভাগ বাংলাদেশী ভাইদেরকে DXN Business এর কথা বলতে গেলে ওনারা বলেন ও বুঝেছি এই টা ঐ টার মতো না।আসলে সমস্যা সেখানেও না।সমস্যা হল আমাদের মনে চিন্তা শক্তির।আমি গ্যারান্টি দিয়ে বলতে পারব যে, যদি আমাদেরকে বলা হয় ১লক্ষ টাকা জমা রাখেন কয়েক দিন পরে ২লক্ষ টাকা পাবেন তাহলে জমি জায়গা বিক্রি করে হলেও আমরা টাকা রাখবো। কিন্তু আমরা ভাবছি না এটা কি সম্ভব। আর তাই আমাদের কে বোকা বানিয়ে অনেক প্রতিষ্ঠান চলে গেছে।

একটু লক্ষ্য করুন ১৯৯৯-২০১৪ এর মধ্যে ১৯০ টির মতো MLM কম্পানি এসে আবার চলে গেছে।
তাহলে DXN ও তো একটা MLM Company এটি চলে গেলো না কেনো ?

এর মধ্যে এমন কি আছে যার জন্যে আজো ব্যবসা করে যাচ্ছে মানুষের সেবা দেয়ার মাধ্যমে।

সেটা হলো বিশ্বাস আমাদের পন্য গুলো মানসম্মত বলে সবার মাঝে বিশ্বাস এর যায়গা করে নিয়েছে।

আচ্ছা এই যে বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষ DXN Business করতেছেন তারা সকলেই High Educated. Doctor, Engineer বা অন্য পেশাজীবী।
আবার যারা খুব কম শিক্ষিত Ordinary Labour তারাও সফলতার সাথে এগিয়ে যাচ্ছে।আর আমরা অনেকেই নিজেকে অন্য সবার থেকে বুদ্ধিমান ভাবি। তাই DXN কাজ করতে চাই না এমনকি এর কথা শুনলে ও দৌড়ে পালাই।

কিন্তু DXN বলছে আপনি সুস্থভাবে জীবন যাপন করুন আর জীবনে সফলতা অর্জন করুন।
বিনিময়ে DXN আপনার কাছে শুধু আপনার অবসর সময় টুকু চায়,যা আপনি নষ্ট করতেছেন ।
এই অবসর সময়কে কাজে লাগিয়ে জীবনের সকল চাওয়া পাওয়া পূর্ন করতে পারবেন মাত্র ৫বছরের মধ্যেমে।এর জন্যে শুধু আপনার মাইন্ড চেঞ্জ করতে হবে।

তাই আমি বলি সবার একটি সঠিক company এর সাথে যুক্ত থাকা দরকার।আর সঠিক company কি করে বুঝবেন ?
১) Company Profile
২) Products
৩) People’s
৪) Marketing System
৫) Payout System
যে কম্পানির মধ্যে উপরের সব দিক গুলো খুঁজে পাবেন তাহলেই বুঝবেন যে আপনি সঠিক Company খুঁজে পেয়েছেন

√√ DXN প্রতিষ্ঠান:–
স্বাস্থ্য সচেতন, সু-স্বাস্থ্যের অধিকারী আর বেকারত্ব দুর করা আমাদের প্রধান উদ্দেশ্য।
এই নিয়েই ১৯৯৩ সাল থেকে আমাদের যাত্রা শুরু হই মালেয়সিয়া থেকে।
আমাদের কম্পানীর প্রধান প্রতিষ্ঠাতা
Scientist Dr Lim..
যিনি ১৯৮২-১৯৯২ সাল পর্যন্ত গবেশনা করেছেন মানব শরীর ও মাশরুম নিয়ে।তিনি দেখেছেন মানুষ দুইটি কারনে অসুস্থ হয়।
1) Toxin
2) Imbalances
এ থেকে বাচার জন্য তিনি মাশরুম নিয়ে গবেষনা করে দেখেছেন পৃথিবীতে ৩৮০০০ হাজার প্রকার মাশরুমের মধ্যে ৩৬০০০ হাজার বিষাক্ত, ১৮০০ সব্জি মাশরুম ২০০টি ঔষুধী মাশরুম আর এর মধ্যে ৬টি প্রধান মাশরুম যাকে টিস্যু কালচার পদ্ধতিতে এক করে একটি মাশরুম বের করেছে যার নাম “ডিএক্সএন মাশরুম”এটি লাল মাশরুম।এর মধ্যে রয়েছে ৪০০ এর অধিক প্রতিরোধক ক্ষমতা রয়েছে ২০০ এর বেশি পুষ্টি গুণ।

এই মাশরুম সরাসরি খাওয়া বা ব্যবহার করা যায় না তাই আমাদের মালায়শিয়ার নিজস্ব ফার্ম এ এটি পাওডার এর মত গুড়া করা হয়েছে আর মিশিয়ে দেওয়া হয়েছে নিত্য প্রয়োজনীয় জিনিষের মাঝে। যেমন আমাদের আছে মাশরুমের সাবান ,কফি তেল ,শ্যাম্পু ক্যাপ্সুল পেস্ট পাওডার আরো অনেক কিছু আছে।

✓✓DXN এর অবস্থান:-
বর্তমানে কোম্পানি বিশ্বে 227 টিরও বেশি দেশে 1500 হাজারেরও বেশি অফিস নিয়ে সফলতার সাথে কাজ করে আসছে।বাংলাদেশ এর যাত্রা 2001 সালে।মালায়েশিয়া থেকে যাত্রা শুরু হয় 1993 সালে।আজ 29 বছর যাবত কাজ করে আসছে মানুষের সেবায়।বর্তমানে এটি সকল কোম্পানির মধ্যে আন্তর্জাতিকভাবে 10 নম্বর স্থানে অবস্থান করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x