May 19, 2024, 9:08 am
শিরোনাম :
বগুড়ার ট্রাফিক বিভাগে কর্মরত কনস্টেবল আব্দুস সামাদ এসএসসি পাশ করলেন বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  যশোরে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক-৪জন নড়াইলের কালিয়া উপজেলায় স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা নড়াইলের লোহাগড়ায় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু মুলাদী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ আচরণ বিধি লংঘনের অভিযোগ রিটার্নিং অফিসারের নিকট প্রার্থিতা বাতিলের আবেদন পিরোজপুরে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে অগ্নি সংযোক পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা সিলেট আল আমীন জামেয়া ইসলামিয়া মাধ্যমিকে চলছে হরিলুট,উপেক্ষিত মাউশি!

হাটহাজারী মাদ্রাসা পরিচালকের ছেলে চাল তৈল কেলেঙ্কারি জুনাঈদসহ বিতর্কিতদের নিয়ে হেফাজতের কমিটি।

মুজাহিদ ওসমান আল হুমাম-চট্রগ্রাম
  • সময়: Tuesday, November 1, 2022,
  • 43 Time View

চট্টগ্রামের হাটহাজারী মাদরাসার পরিচালক মাওলানা মুহাম্মদ ইয়াহইয়ার ছেলে হাটহাজারী মাদ্রাসার চাল তেল ডাল কেলেঙ্কারিতে অভিযুক্ত
জুনাইদ বিন ইয়াহইয়াকে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটিতে নেওয়া হয়েছে। একই কমিটিতে প্রয়াত মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জিহাদীর ছেলে ঢাকার প্রসিদ্ধ ঘি বিক্রেতা রাশেদ বিন নূরকে দফতর সম্পাদক করা হয়েছে।

সোমবার (৩১অক্টোবর)সকাল ১০টায় চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় সংগঠনের আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে বৈঠকে কেন্দ্রীয় ও ঢাকা মহানগর কমিটি সম্প্রসারণ করা হয়।এতে জামায়াত সন্দেহভাজন মাহফুজ খন্দকারকেও অন্তর্ভূক্ত করা হয়েছে।প্রচার সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে বিতর্কিত কিফায়াতুল্লাহ আযহারীকে।

বৈঠকে কারাবন্দী হেফাজত নেতা-কর্মীদের মুক্তি ও হেফাজতের নামে ২০১৩ সাল থেকে আজ পর্যন্ত হওয়া সব মামলা প্রত্যাহার করার জন্য প্রধানমন্ত্রী বরাবর আমীরে হেফাজতের পক্ষ থেকে চিঠি দেওয়ার সিদ্ধান্ত হয়।

এছাড়াও আগামী ১৭ডিসেম্বর রাজধানী ঢাকায় হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে জাতীয় উলামা মাশায়েখ সম্মেলন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

বিএনপি ঘোষিত ১০ডিসেম্বরের ৬দিন পরই হেফাজতের উলামা মাশায়েখ সম্মেলন আহ্বানের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছেন রাজনৈতিক বিশ্লেষকরা।বিএনপি-জামায়াতের ডিসেম্বর মাস ঘিরে দেওয়া আল্টিমেটামের সঙ্গে এর কোনো সংশ্লিষ্টতা আছে কি না তা খুঁজে দেখার কথা বলছেন তারা।

বৈঠকে উপস্থিত ছিলেন সিনিয়র নায়েবে আমির আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া,মাওলানা সালাউদ্দিন নানুপুরী, মাওলানা আব্দুল আউয়াল, মুফতি জসিম উদ্দিন, মাওলানা ফুরকানুল্লাহ খলিল,মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান,মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী,মাওলানা জহুরুল ইসলাম, মাওলানা মুহিউদ্দিন রব্বানী, মাওলানা মীর ইদরীস, মুফতি মোহাম্মদ আলী, মাওলানা আব্দুল কাইয়ুম সুবাহানী, মুফতি কিফায়েতুল্লাহ আজহারী, সাইয়েদ মাহফুজ খন্দকার, মাওলানা রাশেদ বিন নূর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24