February 23, 2024, 11:22 pm
শিরোনাম :
বগুড়ায় আগুনে পুড়ে একবৃদ্ধা সহ গবাদীপশুর মর্মান্তিক মৃত্যু। নড়াইলের নড়াগাতীতে ইজিবাইক মালিক সমিতি কর্তৃক সাংবাদিক হেনস্তার অভিযোগ। খুলনার মহেশ্বরপাশা খাদ্য গুদামে নির্মাণ কাজে ব্যবহৃত ক্রেন উপড়ে বসতি এলাকায়। বগুড়ায় জেলা প্রশাসনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রায়পুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালন শহিদ মিনারে সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধাঞ্জলী। বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাট্যাবলেট উদ্ধার ও মাদক কারবারি গ্রেফতার ০৩জন। লক্ষ্মীপুরে শ্রমিকলীগ নেতা কারাগারে ভোলায় ঔষধ ব্যবসায়ীদের সাথে ঔষধ প্রশাসনের মত বিনিময় সভা। বাংলাদেশ শিল্পকলা একাডেমির সুবর্ণ জয়ন্তীতে পুলিশ সুপার নড়াইল।

সারিয়াকান্দিতে থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১০জন।

মোঃ ফরহাদ হোসেন-বগুড়া জেলা প্রতিনিধি।
  • সময়: Friday, January 6, 2023,
  • 53 Time View

বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম সেবার দিক নিদের্শনায় ও সহকারী পুলিশ সুপার নিয়াজ মেহেদী এর নেতৃত্বে ৬জানুয়ারী ২০২৩ শুক্রবার ভোর রাত্রি ৩ ঘটিকায় সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী,এসআই (নিঃ)মোঃ নুর আলম,এসআই(নিঃ)তপন ঘোষ, এসআই (নিঃ)মোঃ এখলাছুর রহমান,এএসআই (নিঃ)মোঃ কামরুল হোসেন, এএসআই(নিঃ)মোঃ স্মরণ খান,এএসআই (নিঃ)আমজাদ হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে সারিয়াকান্দি বাঙ্গালী ব্রীজের পশ্চিমে কুপতলা তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর থেকে চোরাই মালামাল-

০১(একটি) এক্সপার্ট কোম্পানীর দুই হর্স পাওয়ার মটর,০২ইঞ্চি ডেলিভারী সেচ পাম্পসহ, ০৩(তিনটি) স্যালো মেশিনের ০৪ইঞ্চি ডেলিভারী সেচ পাম্প,০১(একটি) স্যালো মেশিনের ০৩ইঞ্চি ডেলিভারী সেচ পাম্প,০১(একটি) ০৩চাকার বাজাজ কোম্পানীর যাত্রীবাহী সিএনজি গাড়ী,যাহার রেজিঃ নং-বগুড়া-থ-১১-৩০৭৫ উদ্ধার পূর্বক সারিয়াকান্দি উপজেলার গনকপাড়া গ্রামের হাসেন আলী প্রামাণিক এর ছেলে শহিদুল ইসলাম নাছু (৪০),জান্নাতুল ফেরদৌস পিন্টু এর ছেলে তামিম ইকবাল(২২),নারচী নেউরগাছা গ্রামের মৃত আব্দুল আজিজ সরকার এর ছেলে একরাম হোসেন জুয়েল(৩২)কে গ্রেফতার করা হয়।একই সাথে অভিযান পরিচালনা করে নারচী নেউরগাছা হতে আজাহারুল ইসলাম মংলু এর ছেলে স্বাধীন মিয়া(২৭)কে ০১টি ধারালো বার্মিজ চাকু সহ গ্রেফতার করা হয়।নারচী পশ্চিম পাড়া আব্দুস সামাদ এর ছেলে জনি মিয়া(৩০)কে ০৬(ছয়)পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।তাছাড়াও সারিয়াকান্দি সেতু ভ্যারাইটি স্টোর বিকাশের দোকান হইতে টাকা চুরির ঘটনায় জড়িত মাঝবাড়ী গ্রামের মৃত নাঈম মোল্লার ছেলে আমিনুল ইসলাম ওরফে নিরব(৪০),ফুলবাড়ী নয়াপাড়া হযরত আলী এর ছেলে মজনু আকন্দ (৩৯)কে গ্রেফতার করা হয় এবং তাহাদের হেফাজত হইতে চোরাই টাকা এবং চুরির কাজে ব্যবহৃত ভ্যান গাড়ী উদ্ধার করা হয় এবং গ্রেফতারী পরোয়ানার আসামী দিঘলকান্দী মৃত নাছির এর ছেলে সাবলু(৪০),হিন্দু কান্দী এলাকার মোখলেছার রহমানের ছেলে রঞ্জু ফকির ওরফে চিকা পাগলা(৩৮),বাড়ইপাড়া এলাকার মৃত তালেব এর ছেলে নাজলু ওরফে মানুষ কসাই(৪০)কে গ্রেফতার করা হয়।


সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্ত্তী জানান,সারিয়াকান্দি থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে এবং বিভিন্ন অভিযান পরিচালনা করে ১০(দশ জন)আসামী গ্রেফতার করা হয়। আসামীগণদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়।

মোঃ ফরহাদ হোসেন-বগুড়া জেলা প্রতিনিধি
০১৭৫৫৪২৭৭৯২

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24