1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
রাজাশাহী মমতা নার্সিং ইন্সটিটিউটের ৬ষ্ট ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত। - দুরান্ত টিভি
July 21, 2024, 1:57 am
শিরোনাম :
কোটার নামে শিক্ষার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে বললেন হুইপ ইকবালুর রহিম এমপি আরজেএফ এর উপদেস্টা পরিষদের সভা অনুষ্ঠিত সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সংসদ সদস্য আশ্ররাফুন নেছা পারুল। পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মায়ের নৃশংস হত্যা : ছেলে গ্রেপ্তার ঢাবিতে ছালীগের হামলা কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে পবিপ্রবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ বিক্ষোভ। বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ফ্যাসিস্ট সরকারের পতন হবে ইনশাআল্লাহ, নবগঠিত যুবদলের গতিশীল নেতৃত্বে,খুলনা নগর যুবদল। লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি রফিক সম্পাদক গাজী মমিন পটুয়াখালী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা বেবি

রাজাশাহী মমতা নার্সিং ইন্সটিটিউটের ৬ষ্ট ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার -সালমা আঁখি
  • সময়: Thursday, August 11, 2022,
  • 258 Time View

স্টাফ রিপোর্টার – সালমা আখি
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এর সাবেক সুপারিন্টেন্ডেন্ট ও মমতা নার্সিং ইন্সটিটিউটের অধ্যক্ষ আলেয়ারা খাতুন jএর সভাপতিত্বে শবনম মুস্তারী মমি র স্বাগত কথনে গত মঙ্গলবার প্রতিষ্ঠান চত্বরে ৬ষ্ট ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্য অতিথি মন্ডলীর মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী নার্সিং কলেজের অধ্যক্ষ
ড. ফয়েজুর রহমান। তিনি নার্সিং পেশার পূর্বতন, বর্তমান ও আধুনিক সময়কাল এবং উচ্চতর শিক্ষার সুযোগ সম্ভাবনা বিষয়ে বক্তব্য রাখেন,
জাতীয় শোকদিবসের মাসে স্বাধীনতার মহান স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করে বক্তব্য রাখেন
রাজশাহী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. আশরাফুল আলম।
তিনি রাজশাহীর একজন নার্স শিক্ষার্থীর জাপানি মনোবসু বৃত্তিমুলক পড়াশোনার উদাহরণ টেনে নার্সিং শিক্ষার দিগন্তে স্বপ্নের সমান উচ্চতায় পৌছাবার উদাত্ত আহ্বান জানিয়ে নানা বাস্তবমুখী অনুপ্রেরণা মুলক বক্তব্য দেন ।

মেডিকেল কনসালটেন্ট ও মিডিয়া ব্যাক্তিত্ব প্রবীন চিকিৎসক রোটারিয়ান ডা. জহুরুল ইসলাম বিশ্বব্যাপী চিকিৎসা সেবায় সেবিকা দের অপার সুযোগ ও সম্ভাবনায় সৃজনশীলতা সৃষ্টি তে আগত নবীনদের মনোযোগ আকর্ষণ করে আলোচনায় অংশ নেন।

দেশে নার্স কমিউনিটির মর্যাদা উন্নতিকরন ও দেশে পদ্মা সেতুর মতো বহুমুখী অধুনা উন্নয়নের অগ্রযাত্রায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান তুলে ধরেন প্রতিষ্ঠিতা মনিরুজ্জামান । এছাড়া স্বাস্থ্য শিক্ষা খাতে কালজয়ী নানা পদক্ষেপ ও করোনা পরিস্থিতিতে সফল নেতৃত্বের সফল বিষয়ও উল্লেখ করেন মমতা নার্সিং ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা কৃষিবিদ মনিরুজ্জামান বাবুল।
এছাড়া প্রসঙ্গত তিনি
জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানানোর পাশাপাশি শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য উত্তরসূরী আধুনিক
রাজশাহীর রুপকার মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটনকে শিক্ষানগরীর অধুনা শ্রীবৃদ্ধির জন্য কৃতজ্ঞতা জানান।

উক্ত অনুষ্ঠানে
চতুর্থ ব্যাচের রিয়াজুল ও সিনিয়র শিক্ষক শিমু’র সন্চালনায়
নতুন ব্যাচের বর্ষা, সামিউল, অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে আজমিরা, ৫ ম ব্যাচের শিউলি সারসংক্ষেপ বক্তব্যে অংশ নেয়। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটিয়ান ও সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন রাজশাহী মহানগরীর সাধারণ সম্পাদক তানভীর আহমেদ আবির, সাগর প্রমুখ।

নবীনদের বরন করে নেয় ৪র্থ ব্যাচের সাবানা, সালমা আখি, রুনা, কায়ছার নেসা সবুজ রিফাইন প্রমুখ।

অনুষ্ঠান শেষে শোকাবহ ১৫ আগষ্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ, জাতীয় চার নেতা, জাতীয় শ্রেস্ট সন্তান শহীদ মুক্তিযুদ্ধে নিহত সকলে আত্মার মাগফিরাত এবং দেশ দশের কল্যান কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x