April 24, 2024, 3:28 am
শিরোনাম :
পাটগ্রামে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু দিনাজপুর বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত দিনাজপুর বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার পিরোজপুরে আজমল হুদা নিঝুম এর ব্যাক্তিগত সহায়তায় হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী টানা ইফতার বিতরণ রায়পুর চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফের চাউল আত্মসাতের অভিযোগ উঠেছে প্রশাসনকে পিটিয়ে ফাঁড়ির থেকে ছেলেকে নিয়ে গেলেন এমপি বগুড়া সদরের মাটিডালীতে যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ পিরোজপুরে পুলিশ পদে চাকুরি পেয়েছে ২৮ জন

মাদারীপু‌র শিবচরে ব্যবসায়ীর বা‌ড়িতে দুর্ধর্ষ ডাকা‌তি স্বর্নালংকার ও সিসিটিভির হার্ডডিস্কসহ নগদ অর্থ ডাকাতি।

রিপোর্টার:
  • সময়: Thursday, October 13, 2022,
  • 68 Time View

মীর ইমরান মাদারীপুর রিপোর্টারঃ

মাদারীপু‌র শিবচরে ব‌্যবসায়ীর বা‌ড়িতে দুর্ধর্ষ ডাকা‌তি স্বর্নালংকার ও সিসিটিভির হার্ডডিস্কসহ নগদ অর্থ ডাকাতি।

মাদারীপু‌র জেলা শিবচ‌র উপজেলার পাঁচ্চরে সুতা ব‌্যবসায়ী মোঃ কিব‌রিয়া মাদবরের বা‌ড়িতে ১২অক্টোবর-২০২২ইং রোজ বুধবার দিবাগত ভোররাতে দূর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে।

ঘটনার সূত্রে জানা গেছে ডাকাতরা জানালার গ্রীল কেটে ঘরের ভিতর ঢুকে,এরপর ঘরে থাকা ১০ভ‌রি স্বর্নালংকার ও সিসিটিভির হার্ডডিস্কসহ প্রায় লক্ষা‌ধিক টাকা নিয়ে যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পাচ্চর ইউনিয়নের ঠাকুর বাজার এলাকার সূতা ব্যবসায়ী কিবরিয়া মাদবরের বাড়িতে ১৫/২০জনের একটি ডাকাত দল প্রবেশ করে। প্রথমেই বাড়ির দারোয়ানকে মারধর করে বেঁধে ফেলে।পরে জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে।এরপর বাড়িতে থাকা কিবরিয়া মাদবর এর বৃদ্ধ বাবা-মা’কে বেঁধে ফেলে রাখে।

পর্যায়ক্রমে বাড়ির সকল আসবাবপত্র তছনছ করে। আলমারির তালা ভেঙ্গে প্রায় ১০ভরি স্বর্ণালংকার নিয়ে নেয়। ভুক্তভোগীদের ঘরের আলমারিতে থাকা নগদ প্রায় এক লক্ষ টাকা ও বাড়িতে স্থাপন করা সিসিটিভির হার্ডডিস্ক নিয়ে যায় ডাকাতরা দল।

ভুক্তভোগী কিবরিয়া মাদবর জানান, সকালে খবর পেয়ে আমি ঢাকা থেকে বাড়ি আসি,এসে ঘটনার সত্যতা নিশ্চিত হই, ডাকাতদল জানালার গ্রীল কেটে ঘরের ভিতর প্রবেশ করে।

প্রথমে সকলকে বেধে ফেলে।পরে পর্যায়ক্রমে ডাকাতি করে স্বর্ণালংকারসহ টাকা পয়সা নিয়ে গেছে।

শিবচর থানা অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন জানান, সকালে খবর পেয়ে শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।ডাকাতির ঘটনায় জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে জানান।

 

বিঃদ্রঃ-যদি কোন প্রকার রাষ্ট্রীয় বিরোধী বা নিজস্বার্থের জন্য কিংবা কাউকে ফাসানোর জন্য-durantotv24.com -News Portal এ নিউজ দেওয়া হয়,নিউজ পোর্টাল কর্তৃকপক্ষ দায়ভার নিবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24