May 19, 2024, 8:30 am
শিরোনাম :
বগুড়ার ট্রাফিক বিভাগে কর্মরত কনস্টেবল আব্দুস সামাদ এসএসসি পাশ করলেন বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  যশোরে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক-৪জন নড়াইলের কালিয়া উপজেলায় স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা নড়াইলের লোহাগড়ায় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু মুলাদী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ আচরণ বিধি লংঘনের অভিযোগ রিটার্নিং অফিসারের নিকট প্রার্থিতা বাতিলের আবেদন পিরোজপুরে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে অগ্নি সংযোক পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা সিলেট আল আমীন জামেয়া ইসলামিয়া মাধ্যমিকে চলছে হরিলুট,উপেক্ষিত মাউশি!

ভোলার লালমোহনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যাক্তিকে পিটিয়ে আহত।

রিপোর্টার:
  • সময়: Sunday, October 23, 2022,
  • 76 Time View

রিপোর্টারের নামঃ আশিকুর রহমান শান্ত-ভোলা প্রতিনিধি।

ভোলা জেলার লালমোহন উপজেলার কর্তার হাট বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিদ্দিক (৪২) নামের শতাব্দী বাস কাউন্টারের মালিক কে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে বি-শ্যামলি কাউন্টারের স্টাফ আকবরের বিরুদ্ধে।

২৩ অক্টোবর-২০২২ইং রোজ রবিবার সকাল ৭টা ১০ মিনিটের সময় কর্তার হাট-বাজারের বাস কাউন্টার গুলোর স্থানে এ ঘটনা ঘটেছে।আহত অবস্থায় সিদ্দিককে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে।

স্থানীয়রা সূত্রে জানা যায়,সকালে লালমোহন উপজেলার কর্তার হাট বাজারে বাস কাউন্টারে টিকেট বিক্রিতে নিয়োজিত শতাব্দী বাস কাউন্টারের মালিক সিদ্দিক এর কাছে এক যাত্রী এসে ৬০০ টাকার টিকেট ৫৫০টাকা দিবে কিনা জানতে চায়। সিদ্দিক তা দিতে অস্বীকৃতি জানালে যাত্রী অন্যদিকে চলে যায়।পাশেই অবস্থিত বি- শ্যামলী কাউন্টারে স্টাফ আকবর যাত্রীকে ডাক দিয়ে ৬শত টাকায় যাবে কিনা জিজ্ঞেস করলে যাত্রী যেতে অপারগতা প্রকাশ করে।সে যাত্রী আবারো শতাব্দী কাউন্টারের সিদ্দিকের কাছে এসে ৫৫০টাকা দিবে কিনা জিজ্ঞেস করে।পরে সিদ্দিক ৫৫০টাকায় টিকেটটি যাত্রীরির হাতে দিয়ে যাত্রীকে গাড়িতে উঠিয়ে দেওয়ার জন্য কাউন্টার থেকে বের হয়ে গাড়ির দিকে যাওয়ার সময় হঠাৎ আকবর পিছন থেকে এসে সিদ্দিক কে আঘাত করে।আঘাতে সিদ্দিকের মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে।তাৎক্ষণিক সিদ্দিকের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্ত আকবর ঘটনা স্থল থেকে পালিয়ে যায় ।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা সিদ্দিককে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে।সিদ্দিক বর্তমানে ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এই বিষয়ে অভিযোগটা আকবরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহৃত ফোন নাম্বারটি বন্ধ থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাহাবুবুর রহমান জানান,তিনি এ বিষয় অবগত নয় থানায় এ বিষয়ে লিখিত কোন অভিযোগ পাওয়া যায় নি।লিখিত অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24