April 24, 2024, 3:26 am
শিরোনাম :
পাটগ্রামে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু দিনাজপুর বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত দিনাজপুর বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার পিরোজপুরে আজমল হুদা নিঝুম এর ব্যাক্তিগত সহায়তায় হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী টানা ইফতার বিতরণ রায়পুর চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফের চাউল আত্মসাতের অভিযোগ উঠেছে প্রশাসনকে পিটিয়ে ফাঁড়ির থেকে ছেলেকে নিয়ে গেলেন এমপি বগুড়া সদরের মাটিডালীতে যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ পিরোজপুরে পুলিশ পদে চাকুরি পেয়েছে ২৮ জন

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদারের বিদায় উপলক্ষে সংবাদকর্মীদের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন।

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • সময়: Tuesday, November 1, 2022,
  • 83 Time View

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদারের বদলীজনিত বিদায় উপলক্ষে ভোলায় সংবাদকর্মীদের পক্ষ থেকে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা স্মারক ও ফুলেলর শুভেচ্ছা প্রদান করেন, ভোলা রিপোর্টার্স ইউনিটের সভাপতি আলামিন শাহরিয়ার, দৈনিক শাহনামা এর জেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন, আজকের ভোলার সহযোগী সম্পাদক শাহরিয়ার জিলন, ভোলা প্রকাশের সম্পাদক বিজয় বাইন, বাংলাদেশ সংবাদ প্রতিদিন এর জেলা প্রতিনিধি আশিকুর রহমান শান্ত, চ্যানেল এস এর জেলা প্রতিনিধি হাসনাইন আহমেদ, ঢাকা মেইলের জেলা প্রতিনিধি ইব্রাহিম ইসলাম আকাশ, বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি সীমা বেগম, বাংলাদেশ জনপদ এর নির্বাহী সম্পাদক আমির হামজা, ভোলা টাইমস এর স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ সহ প্রিন্টু ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা তাকে বদলিজনিত সম্মাননা স্মারক ও ফুলেলর শুভেচ্ছা প্রদান করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হিসেবে দায়িত্বভার গ্রহণের প্রায় ১০ মাসের মধ্যেই দায়িত্ব পালন কালে কর্মগুনে আলো ছড়িয়ে জয় করেছেন ভোলাবাসীর মন। দায়িত্ব পালন কালে পুলিশ সুপারের নির্দেশে ভোলাবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিতে তিনি কাজ করেছেন একাগ্রচিত্তে। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে “পুলিশ সুপারের” নির্দেশে একজন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হিসেবে নিয়েছেন নানামুখী উদ্যোগ।

এ সময় বদলিজনিত বিদায়ে সহকর্মী ও সংবাদকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি ফরহাদ সরদার। সংবাদকর্মীদের সকল পর্যায়ের সদস্যদের বক্তব্যে বলে, কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক, গুণাবলী সম্পন্ন পেশাদার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) হিসেবে আলোকিত হন।

এসময় আরো বলেন, চলে যাওয়া মানে প্রস্থান নয়- বিচ্ছেদ নয়, চলে যাওয়া মানে নয় বন্ধন ছিন্ন-করা আর্দ্র রজনী”। যেতে দিতে নাহি মনে চায়, তবু ও যেতে দিতে হয় এটা প্রকৃতির নিয়ম। মনীষীরা বলে গেছেন মানুষ স্থিতিশীল নয় মৃত্যুর আগ-মুহুর্ত পর্যন্ত চলমান, সেটা জীবনের সকল কর্মক্ষেত্রে এটাই বাস্তবতা। হে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার বেঁচে থাকুন আপনার সৎকর্মের মধ্যে, এটাই ভোলাবাসীর সকলের চাওয়া।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার বলেন, আমি ভোলা জেলার সদর সার্কেল হিসেবে ১০ মাস যাবত কর্মরত ছিলাম। আমার কর্মকালীন ভোলা জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (বিপিএম পিপিএম) এর দিক নির্দেশনা মোতাবেক এবং আমার সকল সহকর্মীদের সহযোগিতায় আমি ভোলা জেলার আমার এলাকার প্রতিটি মানুষকে একটু স্বস্তি দেওয়ার জন্য আমি কাজ করেছি। ভোলা জেলাতে অপরাধ নিয়ন্ত্রণ করতে কাজ করে গেছি। আমি চাই অপরাধমুক্ত, মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, কিশোর গ্যাং মুক্ত হোক ভোলা জেলা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24