1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
বগুড়ায় ভেজাল সারের সাথে জড়িত থাকায় ১৩জন আটক। - দুরান্ত টিভি
June 24, 2024, 2:41 am
শিরোনাম :
বগুড়ার নবাগত পুলিশ সুপার জাকির হাসান পিপিএম বগুড়ায় ইউনুস আলী হত্যা মামলার দুই নম্বর আসামি গ্রেফতার যশোরে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আরব আমিরাতে হুদায়বিয়া রেস্টুরেন্টের হলরুমে মরহুম জহিরুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল।  ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু কুষ্টিয়াতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা। আওয়ামীলীগ অফিসে সন্ত্রাসী হামলা-ভাঙচুর-প্রতিবাদে দলীয় নেতা কর্মীদের মানববন্ধন নাটোরের লালপুরে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত ঈদের উৎসবে নতুন মাত্রা যোগ করেছে উম্মুক্ত সাঁতার প্রতিযোগিতা আমতলীতে বরযাত্রীবাহী মাইক্রোবাস ব্রিজ ভেঙে খালে পড়ে নিহত ৯ নিখোঁজ ২জন

বগুড়ায় ভেজাল সারের সাথে জড়িত থাকায় ১৩জন আটক।

মোঃ ফরহাদ হোসেন-বগুড়া জেলা প্রতিনিধি।
  • সময়: Friday, September 2, 2022,
  • 175 Time View

বগুড়ায় সাত ট্রাক ভেজাল সারের সাথে জড়িত থাকার অভিযোগে ১৩জনকে আটক করেছে র‍্যাব-১২

১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে বগুড়া শহরের তিনমাথা এলাকায় বাংলাদেশ কেমিকেল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের(বিসিআইসি)বাফার গুদাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-ঢাকার সাভার বনিয়ারপুর এলাকার হাসেন আলীর ছেলে নুর হোসেন(২৬), আব্দুল হাইয়ের ছেলে আবুল বাশার(২৮),মোঃ আনিছের ছেলে জসিম(২৬),মৃত সুলতান মিয়ার ছেলে সোহেল(৩৫),মোঃশাহব উদ্দিনের ছেলে আসাদুল (২৬),মোঃমুন্নাফের ছেলে বাবু(২৫),একই এলাকার মৃত আব্দুল হকের ছেলে আব্দুল আউয়াল (৫০),সাভার নগরকোন্ডা এলাকার মোঃ আজগর আলীর ছেলে তারেক (১৯),একই এলাকার মোঃ আব্দুল আজিজের ছেলে শাকিল(৩২),মোঃ কান্দর আলীর ছেলে শাকিল(৩১),মোহাম্মদ আলীর ছেলে হানিফ(৩২),রংপুর মিঠাপুর এলাকার পায়রাবতী গ্রামের মোঃ আনছার আলীর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম(১৮)এবং মানিকগঞ্জ জেলার দৌলতপুর এলাকার আরশাদ শেখের ছেলে শাহ্ আলম (৪৩), এরা সবাই ট্রাক চালক ও হেলপার এবং এমএইচআর এন্টারপ্রাইজের কর্মচারী।

২সেপ্টেম্বর রোজ শুক্রবার বেলা ১১টার দিকে বগুড়ায় র‌্যাব-১২ ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোঃ তৌহিদুল মোবিন খান।

তিনি জানান,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে,গত ২৭আগস্ট চট্টগ্রামের পতেঙ্গা টিএসপি কমপ্লেক্স থেকে এমএইচআর এন্টারপ্রাইজের ১২ ট্রাক টিএসপি সার নিয়ে বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়।পথিমধ্যে ঢাকার সাভার এলাকায় যাত্রা বিরতিতে সাতটি ট্রাক আসল সার নামিয়ে নকল সার উত্তোলন করে।পরে ২৯আগস্ট সকালে সাতটি ট্রাক টিএসপি সার নিয়ে বগুড়ার বাফার গুদামে পৌঁছায়।

ট্রাকগুলোতে ভেজাল সার আছে এমন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসন পরীক্ষা ছাড়া সার খালাস বন্ধ ঘোষণা করে।এরপর ওইদিন সন্ধ্যায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ৭টি ট্রাক থেকে সারের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা রাজশাহীতে মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইন্সটিটিউটে পাঠানো হয়।

গত বৃহস্পতিবার(১সেপ্টেম্বর)ইন্সটিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম নমুনাগুলো পরীক্ষার পর জানান সারগুলো ভেজাল রয়েছে।ভেজাল রিপোর্ট পাওয়ার পরেই বৃহস্পতিবার রাতে ওই সাত ট্রাকের চালক ও হেলপারদের গ্রেফতার করে র‍্যাব।

এক প্রশ্নের জবাবে র‌্যাব কর্মকর্তা স্কোয়াড্রন লিডার মোঃ তৌহিদুল মোবিন খান জানান,ভেজাল সন্দেহে বগুড়ায় খালাস না করা আরও ১০টি ট্রাক সারও তাদের নজরদারিতে রয়েছে।ওই ঘটনায় মামলা করা হবে কি’না এমন প্রশ্নের জবাবে বলেন,ইতিপূর্বে চট্টগ্রাম টিএসপি কমপ্লেক্সের পক্ষ থেকে গঠিত ৩ সদস্যের তদন্ত কমিটির সদস্যরা বগুড়া আসছেন। তাদের পক্ষ থেকেই মামলা করা হবে।

মোঃ ফরহাদ হোসেন
বগুড়া প্রতিনিধি
০১৭৫৫৪২৭৭৯২

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x