February 25, 2024, 5:06 am
শিরোনাম :
গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর,সাধারণ সম্পাদক সাগর রাঙ্গাবালীতে মৎস্য ব্যবসায়ী রাশেদ হত্যাকারীর ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন। ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা পাইকগাছায় ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট এর ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও প্রতিবন্ধী সমাবেশ অনুষ্ঠিত। স্বদেশ সাংস্কৃতিক ফাউন্ডেশনের পক্ষ থেকে দৈনিক কলম কথা স্টাফ রিপোর্টার মোঃ এনামুল হক স্বীকৃতিস্বরূপ গুনীজন সম্মাননা-২৪ মনোনীত করেছেন। ভোলার আলোচিত মাদক ব্যবসায়ী তেল কবির সহ আটক-২জন। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন-রবিন চৌধুরী বগুড়ায় আগুনে পুড়ে একবৃদ্ধা সহ গবাদীপশুর মর্মান্তিক মৃত্যু। নড়াইলের নড়াগাতীতে ইজিবাইক মালিক সমিতি কর্তৃক সাংবাদিক হেনস্তার অভিযোগ।

বগুড়ায় কষ্টিপাথরের একটি মূর্তি উদ্ধার করেছে গোয়েন্দা বিভাগ।

মোঃ ফরহাদ হোসেন-বগুড়া জেলা প্রতিনিধি
  • সময়: Saturday, August 27, 2022,
  • 158 Time View

বগুড়ায় কষ্টিপাথরের একটি মূর্তি উদ্ধার করেছে গোয়েন্দা বিভাগ।

মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় বিশেষ অভিযানে একটি কষ্টিপাথর উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

৯৯ কেজি ওজনের ওই কষ্টিপাথরের তিনটি বিষ্ণুমূর্তি আছে।শুক্রবার ২৬আগষ্ট বিকেলে উপজেলার টাউন বারোয়ারী তিন রাস্তার মোড় থেকে তিনজনকে গ্রেফতার করা হয়।শনিবার (২৭ আগস্ট)সকালে বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন-বগুড়া সদরের নাইপাড়া এলাকার দীপক কুমার রায়(৪০)ঠেংগামারা বালাপাড়া গ্রামের আমিনুল ইসলাম(৩৮)শেরপুর উপজেলার কদিমুকন্দ গ্রামের বাসিন্দা মনিন্দ্রনাথ সরকার(৫৮)

এ তথ্য নিশ্চিত করেন জেলা ডিবি পুলিশের ইনচার্জ মো.সাইহান ওলিউল্লাহ।গ্রেফতারদের বিরুদ্ধে শেরপুর থানায় মামলা করা হয়েছে।মামলাটি করেন জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের উপপরিদর্শক (এসআই)শাহ আলম খলিফা।মামলায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্র জানায়,শেরপুরে অবৈধ অস্ত্র, চোরাচালান বিরোধীসহ বিশেষ অভিযান পরিচালনা করছিল ডিবি পুলিশের একটি টিম।ওই সময় তারা জানতে পারে ওই উপজেলার টাউন বারোয়ারী তিন রাস্তার মোড়ে কয়েকজন কষ্টিপাথর হেফাজতে নিয়ে অবস্থান করছেন।এমন খবরে সেখানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয় এবং এক কষ্টিপাথরের থাকা তিনটি বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয়। তাদের কাছে থাকা চটের বস্তার ভিতরে কষ্টিপাথরটি ছিল। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও তিনজন কৌশলে পালিয়ে যান।

সংশ্লিষ্ট সূত্র আরও জানায়, কষ্টিপাথরসহ গ্রেফতার হওয়া তিনজনই চোরাকারবারি।এছাড়াও ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া তিনজনও চোরাকারবারি। কষ্টিপাথরের মূর্তিটি ভারতে পাচার করার চেষ্টা করা হচ্ছিল।উদ্ধার করা কষ্টিপাথরের ওজন ৯৯কেজি দৈর্ঘ্য ৪৭ইঞ্চি এবং প্রস্থ ২১ইঞ্চি।

জেলা ডিবি পুলিশের ইনচার্জ মো.সাইহান ওলিউল্লাহ জানান, বিশেষ অভিযান পরিচালনা করার সময় কষ্টিপাথরের মূর্তিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।পলাতকদের ধরতে অভিযান চলছে।

মোঃ ফরহাদ হোসেন-বগুড়া জেলা প্রতিনিধি।
০১৭৫৫৪২৭৭৯২

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24