May 19, 2024, 7:55 am
শিরোনাম :
বগুড়ার ট্রাফিক বিভাগে কর্মরত কনস্টেবল আব্দুস সামাদ এসএসসি পাশ করলেন বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  যশোরে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মায়ানমার নাগরিকসহ আটক-৪জন নড়াইলের কালিয়া উপজেলায় স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা নড়াইলের লোহাগড়ায় বজ্রপাতে এক কিশোরের মৃত্যু মুলাদী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ আচরণ বিধি লংঘনের অভিযোগ রিটার্নিং অফিসারের নিকট প্রার্থিতা বাতিলের আবেদন পিরোজপুরে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে অগ্নি সংযোক পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা পিরোজপুরে এইচআইভি ও এইডস রোগের সচেতনতা সৃষ্টিতে কর্মশালা সিলেট আল আমীন জামেয়া ইসলামিয়া মাধ্যমিকে চলছে হরিলুট,উপেক্ষিত মাউশি!

বগুড়ার ৫টি লায়ন্স ক্লাবের উদ্যোগে জলেশ্বরীতলায় টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি পালিত।

রিপোর্টার:
  • সময়: Tuesday, October 11, 2022,
  • 167 Time View

বগুড়ার ৫টি লায়ন্স ক্লাবের উদ্যোগে জলেশ্বরীতলায় টাউন সরকারি
প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি পালিত।

অক্টোবর সেবা মাস ২০২২ উপলক্ষে বগুড়ার ৫টি লায়ন্স ক্লাব যথা লায়ন্স ক্লাব অব বগুড়া সিটি, বগুড়া সাফা, বগুড়া তন্ময়, বগুড়া মহাস্থান ও বগুড়া সংশপ্তকের উদ্যোগে গতকাল সোমবার বেলা ১২টায় জলেশ্বরীতলায় টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। এতে ১৫টি গাছের চারা রোপণ করা হয় ও ১৮৫টি চারা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

 

এ সময়ে উপস্থিত ছিলেন লায়ন সুলতান মাহমুদ চৌধুরী, আরসি হেড কোয়ার্টার, লায়ন মঞ্জুর কাদির সঞ্জু, চেয়ারপারসন, নিউ ভয়েস সার্ভিস, লায়ন আতিকুর রহমান মিঠু, চেয়ারপারসন, নিউ ভয়েস মার্কেটিং, লায়ন দেবদুলাল দাস, রিজিওন চেয়ারপারসন, লায়ন নূর-এ-আলম চৌধুরী, লায়ন মোঃ শাহজাহান আলী, লায়ন আইআরএম সাজ্জাদ হোসেন, লায়ন মোহাম্মদ হামিদুল আলম, ড. মোঃ মনসুর আলী, লায়ন মোঃ শাহান বারী, লায়ন এজাজ আহমেদ, লায়ন নজরুল ইসলাম, লায়ন মোঃ মাহবুবুর রহমান, লায়ন মোঃ তাজিন আহমেদ, লায়ন মেহেদী হাসান, লায়ন মোঃ শহীদুল ইসলাম, লায়ন ফারুক আহমেদ, লায়ন আব্দুল বারী, লায়ন শিরীন সুলতানা, লায়ন রবিউল আলম, গোলাম রায়হান শরীফ প্রমুখ।

ডিস্ট্রিক্ট গভর্নরের ডাক ‘মানবতায় সমাজ গড়ি’ শ্লোগানকে ধারণ করে নেতৃবৃন্দ সেবা কার্যক্রম চালিয়ে যাওয়ার প্রত্যয় পুনর্ব্যক্ত করেন।

এস আই সুমন
স্টাফ রিপোর্টার,বগুড়া।
তারিখঃ ১১/১০/২০২২ ইং

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24