February 25, 2024, 6:07 am
শিরোনাম :
গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর,সাধারণ সম্পাদক সাগর রাঙ্গাবালীতে মৎস্য ব্যবসায়ী রাশেদ হত্যাকারীর ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন। ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা পাইকগাছায় ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট এর ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও প্রতিবন্ধী সমাবেশ অনুষ্ঠিত। স্বদেশ সাংস্কৃতিক ফাউন্ডেশনের পক্ষ থেকে দৈনিক কলম কথা স্টাফ রিপোর্টার মোঃ এনামুল হক স্বীকৃতিস্বরূপ গুনীজন সম্মাননা-২৪ মনোনীত করেছেন। ভোলার আলোচিত মাদক ব্যবসায়ী তেল কবির সহ আটক-২জন। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন-রবিন চৌধুরী বগুড়ায় আগুনে পুড়ে একবৃদ্ধা সহ গবাদীপশুর মর্মান্তিক মৃত্যু। নড়াইলের নড়াগাতীতে ইজিবাইক মালিক সমিতি কর্তৃক সাংবাদিক হেনস্তার অভিযোগ।

নড়াইল দিঘলিয়া ভাটপাড়া মুন্সী বাড়িতে নগদ টাকা স্বর্ণ অলংকার ডাকাতি।

কাজী সাজ্জাদুর রহমান সবুজ-স্টাফ রিপোর্টার।
  • সময়: Sunday, October 2, 2022,
  • 169 Time View

নড়াইল দিঘলিয়া ভাটপাড়া মুন্সী বাড়িতে নগদ টাকা স্বর্ণ অলংকার ডাকাতি।নড়াইল লোহাগড়া দিঘলিয়া শিক্ষক দম্পতির বাড়িতে ডাকাতি,২অক্টোবর-২০২২ রবিবার দিবাগত গভীর রাতে একদল ডাকাত ঘরে প্রবেশ করে অস্ত্র সম্মুখীন করে ডাকাতি করে নিয়ে যায়।দিঘলিয়া পূর্বপার গ্রামের দুলু মুন্সীর বাড়ি দুর্ধর্ষ ডাকাতি হয়েছে গত রাতে।

বিল্ডিং এর গ্রিলের তালা কেটে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে,৯ভরি স্বর্ন নগদ প্রায় ৩ লক্ষ টাকাসহ মূল্যবান জিনিস নিয়ে যায় আন্তঃজাতিক ডাকাত দল।একরমের অভিনব কায়দায় ডাকাতি হতো,তবে বেশ কিছুদিন যাবত চুরি ডাকাতি ছিনতাই বন্ধ ছিলো,আবারও শুরু হয়েছে ডাকাতি।

দুলু মুন্সি ও তার স্ত্রী দুজনই-কে ডি আর কে মাধ্যামিক বিদ্যালয় এর শিক্ষক।

এবিষয় লোহাগড়া থানার পুলিশ এসে ঘটনাস্থল প্ররিদশন করেন।এব্যাপার এখনও মূল রহস্য পাওয়া যায় নাই বলে জানা যায়,তবে থানায় অভিযোগ পেলে আইননুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

প্রশাসনের প্রতি আহব্বান রেখে সাধারন জনগন বলেন দিঘলিয়া ইউনিয়নবাসী বেশকিছু দিন শান্তিতে বসবাস করে আসছে,এখন আবারও শুরু হয়েছে ডাকাতি,তবে এলাকার অনেকেই আছে নেই তাদের কাজ,নেশাগ্রস্ত আর চাঁদাবাজি করাই তাদের কাজ,এধরনের ব্যাক্তিদেরকে দ্রুত গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসবে অস্ত্রের সন্ধান।গোয়েন্দা সংস্থার নজর দিলে বেরিয়ে আসবে ডাকাত ও চাঁদাবাজদের।ভয়ে হয়তো কেউ মুখ খুলতে পারবে না,এটাকে প্রতিরোধ করলে করতে পারবে প্রশাসন।সাধারন জনগনের জন্য ঝুঁকিপূর্ণ।চিহিৃত করুক প্রশাসন,দিঘলিয়া একের পর এক খুন,এসকল কিছুর থেকে পরিত্রাণ চায় সর্বসাধারন মানুষ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24