1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
নড়াইলে শুকোর চরাতে এসে তাবুতে ঘুমন্ত অবস্থায় বজ্রপাতে প্রাণ গেল তিনজন - দুরান্ত টিভি
July 5, 2024, 1:56 pm
শিরোনাম :
দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৪জন বগুড়া সদর উপজেলা পরিষদ নব-নির্বাচিতদের দায়িত্বভার গ্রহণ ও প্রথম কর্ম দিবস দিনাজপুরের বিরামপুরে নবাগত সহকারী কমিশনার(ভূমি)হিসেবে যোগদান দুমকিতে চেয়ারম্যান’র বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ। জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন দুমকিতে কৃষকদের মাঝে নারিকেল চারা,ধান বীজ ও সার বিতরণ রাজবাড়ীতে পরকীয়া করতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক নড়াইলে শুকোর চরাতে এসে তাবুতে ঘুমন্ত অবস্থায় বজ্রপাতে প্রাণ গেল তিনজন নড়াইল জেলা পরিষদের ২৩ কোটি টাকার বাজেট ঘোষণা নড়াইল পৌরসভার ৮১ কোটি ৮১ লাখ ৮১ হাজার ৮৮১ টাকার বাজেট ঘোষণা

নড়াইলে শুকোর চরাতে এসে তাবুতে ঘুমন্ত অবস্থায় বজ্রপাতে প্রাণ গেল তিনজন

নড়াইল জেলা প্রতিনিধি
  • সময়: Monday, July 1, 2024,
  • 8 Time View

রিপোর্টারঃ-নড়াইল প্রতিনিধি-নড়াইলে শুকর চরাতে এসে বজ্রপাত ৩জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরো একজন।রবিবার ৩০ জুন মধ্যরাতে সদর উপজেলার কলোড়া ইউনিয়নের রামনগরচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর জেলার মনিরামপুর উপজেলার কাজীয়াড়া গ্রামের রতন রায়(৫৫),সাতক্ষীরার কাশিয়াডাঙ্গা গ্রামের মিল্টন রায় (৪৮) ও নন্দ ঢালি(৫০),আহত চিত্ত মালো নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে,নিহত ও আহতরা প্রায় এক মাস আগে বাড়ির থেকে শূকর চড়াতে বের হয়েছিলেন।বিভিন্ন এলাকা ঘুরে তিনদিন আগে নড়াইল সদর উপজেলার রামনগরচর বিলে এসেছিলেন।রবিবার সন্ধ্যায় শুকরের দল এক জায়গায় রেখে তারা তাদের তাবুর নিচে ঘুমিয়ে পড়েন।মধ্যরাতে বৃষ্টির সময় বজ্রপাতের ঘটনা ঘটলে চারজনের মধ্যে তিনজনই ঘটনাস্থলে মারা যায়।অন্যজন গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই পড়ে ছিলেন।সকালে স্থানীয় লোকজন মাঠে যাওয়ার সময় তাদের দেখতে পায়।এসময় আহত চিত্ত মালোকে উদ্ধার করে নড়াইল জেলা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

কলোড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য প্রদীপ কুমার বিশ্বাস বলেন, ‘শুকরের দল দিয়ে রামনগর চর এলাকায় এসেছিলেন একটি দল।রাতে বজ্রপাতে ৩জনের মৃত্যু হয়।এসময় আহত অপর একজনকে উদ্ধার করে নড়াইল জেলা হাসপাতালে ভর্তি করে।এছাড়া বেশ কিছু শুকর অসুস্থ ছিলো।ধীরে ধীরে দুপুরের দিকে সুস্থ হয়ে উঠেছে।

নড়াইল সদর থানার ওসি(তদন্ত)সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মৃতদেহগুলি নড়াইল জেলা হাসপাতালে আনা হয়।পরে আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x