February 24, 2024, 12:48 am
শিরোনাম :
বগুড়ায় আগুনে পুড়ে একবৃদ্ধা সহ গবাদীপশুর মর্মান্তিক মৃত্যু। নড়াইলের নড়াগাতীতে ইজিবাইক মালিক সমিতি কর্তৃক সাংবাদিক হেনস্তার অভিযোগ। খুলনার মহেশ্বরপাশা খাদ্য গুদামে নির্মাণ কাজে ব্যবহৃত ক্রেন উপড়ে বসতি এলাকায়। বগুড়ায় জেলা প্রশাসনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রায়পুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালন শহিদ মিনারে সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধাঞ্জলী। বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাট্যাবলেট উদ্ধার ও মাদক কারবারি গ্রেফতার ০৩জন। লক্ষ্মীপুরে শ্রমিকলীগ নেতা কারাগারে ভোলায় ঔষধ ব্যবসায়ীদের সাথে ঔষধ প্রশাসনের মত বিনিময় সভা। বাংলাদেশ শিল্পকলা একাডেমির সুবর্ণ জয়ন্তীতে পুলিশ সুপার নড়াইল।

নড়াইলে একতা ক্লিনিকে রোগীর জীবন নিয়ে চলছে প্রতারনা।

মোঃ আজিজুর বিশ্বাস-নড়াইল জেলা প্রতিনিধি।
  • সময়: Saturday, August 20, 2022,
  • 181 Time View

নড়াইলে একতা ক্লিনিকে রোগীর জীবন নিয়ে চলছে প্রতারনা।

 

নড়াইলের লোহাগড়া পৌর শহরের জয়পুর এলাকার একতা ক্লিনিকে অদক্ষ নার্স দিয়ে সেবা করাই শালনগর ইউনিয়নের ঝাউডাঙ্গা গ্রামের রোগী রিয়া বেগমের(২০)বেহাল অবস্থার অভিযোগ পাওয়া গেছে।এ বিষয়ে ভুক্তভোগী রিয়া বেগম বলেন, গত শনিবার ১৩ই আগষ্ট সিজারের পেশেন্ট হওয়াই সকালে একতা ক্লিনিকে আমি ভর্তি হই।ওই দিন সকাল ৮সাড়ে টার সময় আমাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ডা.আব্দুল্লাহ আল মামুনকে দিয়ে সিজার করা হয় এবং আমার একটি কন্যা সন্তান হয়।

এরপর ওই ক্লিনিকের নিয়ম অনুযায়ী আমাকে ৬ দিন রাখা হয় এবং অদক্ষ নার্স দ্বারা সেবা দেওয়া হয়। ৬দিন পরে ক্লিনিক মালিক মিজানুর রহমান বলেন,আমাদের এখানে আরো কিছু দিন থাকতে হলে প্রতিদিন ১হাজার টাকা করে দিতে হবে।নাহলে বাড়িতে গিয়ে বা অন্য কোথাও চিকিৎসা করান।

আমার পিতা- মাতা গরীব হওয়াই বাড়িতে নিয়ে চলে আসে এবং ১৯সে আগষ্ট আমার ইউনিয়নের মন্ডলবাগ বাজারে পল্লী চিকিৎসকের কাছে ড্রেসিং করানোর জন্য নেওয়া হলে পল্লী চিকিৎসক বলেন, আপনার এখানেতো ইনফেকশন হয়েছে।এটা তো ভালো করে সেলাই ও করা হয়নি।এটা আমি ড্রেসিং করতে পারবো না ।

এ বিষয়টি ক্লিনিক মালিকে তাৎক্ষণিক বল্লে,তিনি প্রথমে বলেন আমরা কি করবো।পরে আমি এবং আমার মা সাংবাদিকদের বিষয়টা বল্লে,ক্লিনিক মালিক জানতে পেরে ফোন করে আমাদের অনুরোধ করে ক্লিনিকে আসতে বলে এবং সকল খরচ তারা বহন করবে বলে।এবিষয়ে রিয়া আরো বলেন,এখন আমার অবস্থা খুবই খারাপ আমি এটার সঠিক বিচার চাই।

এ বিষয়ে রিয়ার মা বলেন ,এ ধরনের কাজ যাতে আর না করে এই সব ক্লিনিক মালিকরা ও আমার মেয়ের মতো অন্য কারও সঙ্গে না হয়।আমি এটার সঠিক বিচার চাই।

এ বিষয় ক্লিনিক মালিক মিজানুর রহমান কাছে বিষয়টি জানতে চাইলে,তিনি নড়াইল জেলা বীরমুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ কবির আহম্মেদকে দিয়ে সাংবাদিকদের নিউজ না করার জন্য বলেন।

এ বিষয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাঃ আব্দুল্লাহ আল মামুন বলেন,সিজারটি আমিই করেছি।সিজার করলে রোগীর ইনফেকশন হতেই পারে।এবিষয়ে রোগীর লোকজন বা ক্লিনিক কর্তৃপক্ষ আমাকে কিছু বলেনি।

এ বিষয় নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী বলেন,এ ধরনের ঘটনা একতা ক্লিনিকে প্রায়ই এরকমের ঘটনা ঘটে।সেবার নামে টাকা ইনকাম করায় তাদের মূল উদ্দেশ্য।এসময় ওই ক্লিনিকে অদক্ষ নার্স ধারা এ ক্লিনিক পরিচালনা করা হয় বলে ও জানা গেছে।

এবিষয়ে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও এসএম মাসুদ এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

 

মোঃ আজিজুর বিশ্বাস-নড়াইল জেলা প্রতিনিধি।

Mobile No:–01920281787-01705193030

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24