1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
নিউইয়র্কে হামলার শিকার পুলিশ অফিসার তাহের চৌধুরী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। - দুরান্ত টিভি
June 23, 2024, 11:41 am
শিরোনাম :
আরব আমিরাতে হুদায়বিয়া রেস্টুরেন্টের হলরুমে মরহুম জহিরুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল।  ১ আগস্ট শুরু হচ্ছে পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ এর ক্লাশ শুরু কুষ্টিয়াতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা। আওয়ামীলীগ অফিসে সন্ত্রাসী হামলা-ভাঙচুর-প্রতিবাদে দলীয় নেতা কর্মীদের মানববন্ধন নাটোরের লালপুরে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত ঈদের উৎসবে নতুন মাত্রা যোগ করেছে উম্মুক্ত সাঁতার প্রতিযোগিতা আমতলীতে বরযাত্রীবাহী মাইক্রোবাস ব্রিজ ভেঙে খালে পড়ে নিহত ৯ নিখোঁজ ২জন প্রবাসী কর্ণফুলী ক্রিয়া পরিষদ আয়োজিত ত্রি-দেশীয় ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন বটিয়াঘাটাতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন লক্ষ্মীপুরে কিশোরী অপহরণ মামলায় গ্রেফতার ২জন

নিউইয়র্কে হামলার শিকার পুলিশ অফিসার তাহের চৌধুরী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

হাকিকুল ইসলাম খোকন-যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ
  • সময়: Friday, August 26, 2022,
  • 164 Time View

নিউইয়র্কে হামলার শিকার পুলিশ অফিসার তাহের চৌধুরী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বাংলাদেশি পুলিশ অফিসার তাহের চৌধুরী।নিউইয়র্ক পুলিশ বিভাগে ১৮বছর থেকে কাজ করা এ চৌকস কর্মকর্তা ২৩আগস্ট মঙ্গলবার ব্রঙ্কসে তাঁর বাসার কাছেই হামলার শিকার হন। শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে হলেও এখনও জ্যাকবি হাসপাতালে তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।পুলিশ কর্মকর্তা তাহের চৌধুরীর জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।তাঁর দেশের বাড়ী হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামে। খবর বাপসনিউজ।

পুলিশ কর্মকর্তা তাহের চৌধুরীর স্ত্রী নাদিরা শেহরিন বাপসনিউজকে জানান,মঙ্গলবার সকালে জগিং করার জন্য ঘর থেকে বেরিয়ে যান তাহের চৌধুরী (৪৮)বাংলাদেশি বহু অভিবাসীর বসবাসের এলাকা ওলমস্টেড অ্যাভিনিউতে ছিনতাইয়ের শিকার হন তিনি।তিন দুর্বৃত্ত তাঁকে হামলা করে সঙ্গে থাকা সবকিছু নিয়ে যায়।পথচারীদের ফোন কলের পর অজ্ঞাতনামা ব্যক্তি হিসেবে মাথায় মারাত্মক আঘাতে অজ্ঞান অবস্থায় পড়ে থাকা তাহের চৌধুরীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে নিত্যদিনের মতন স্বামী ঘরে ফিরে না এলে কর্মস্থলে যোগাযোগ করা হয়।তাঁকে জানানো হয় তাহের চৌধুরী কাজে যাননি।অনেক পরে ব্রংকসের স্থানীয় প্রিসেঙ্কট থেকে একটি ছবি পাঠিয়ে জানতে চাওয়া হয়,ছবিটি চেনা যাচ্ছে কি না।এ ছবি দেখেই স্ত্রী নাদিরা হাসপাতালে স্বামীর অবস্থা জানতে পারেন। তাঁকে সংকটাপন্ন অবস্থায় জ্যাকবি হাসপাতালে চিকিৎসা শুরু করা হয়।খবর ছড়িয়ে পড়লে নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে উদ্বেগ ও ক্ষোভ ছড়িয়ে পড়ে।অনেককেই বলতে শোনা যায়,নিউইয়র্ক সিটিতে এখন পুলিশ কর্মকর্তাও নিরাপদ নয়।

তাহের চৌধুরীকে দক্ষ পুলিশ কর্মকর্তা হিসেবে তাঁর সহকর্মীরা উল্লেখ করেন।প্রতিবেশী স্বদেশীরা তাঁকে একজন দয়ালু ও সহমর্মি ব্যক্তি হিসেবে জানেন বলে উল্লেখ করেন।তাহের চৌধুরীর ওপর হামলা ঘটনায় বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশন উদ্বেগ জানিয়ে তাঁর সুস্থতায় দোয়া কামনা করেছে।

নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামসসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা দ্রুত হাসপাতালে ছুটে আসেন। তাঁরা বলেন,যে করেই হোক হামলাকারীদের গ্রেপ্তার করা হবে। ঘটনার একদিন পর তাহের চৌধুরীর অবস্থা কিছুটা উন্নতি লক্ষ্য করা যায়।তবে এখনও তাঁর অবস্থা সংকটজনক বলে চিকিৎসকরা জানান।

বাংলাদেশি পুলিশ অফিসার তাহের চৌধুরীর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন বাপা লিডার নিউইয়র্ক সিটি পুলিশ অফিসার ও সংবাদ সংস্হা বাপসনিউজ বিশেষ সংবাদদাতা সরদার আল মামুন।তিনি এ ঘটনার নিন্দাও হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।এ নিয়ে বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে প্রতিবাদ সমাবেশ করার উদ্যোগ নেওয়া হয়েছে।

পুলিশ জানায়,তিন দুর্বৃত্ত সিটির বিভিন্ন স্থানে একই কায়দায় হামলা করে ছিনতাই করছে,জননিরাপত্তার জন্য হুমকি হয়ে ওঠা এই দুর্বৃত্তদের যে করেই হোক বিচারের আওতায় নিয়ে আসা হবে বলে মেয়র আশ্বাস দিয়েছেন।তাহের চৌধুরীর স্ত্রী নাদিরা শেহরিন দুর্বৃত্তদের অবিলম্বে গ্রেপ্তার ও কঠিন বিচার নিশ্চিত করার দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x