April 24, 2024, 2:13 am
শিরোনাম :
পাটগ্রামে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু দিনাজপুর বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত দিনাজপুর বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে পিরোজপুরের বিভিন্ন থানা থেকে চুরি হওয়া ৩৪ মোবাইল ফোন মালিককে ফেরত দিলো পুলিশ সুপার রোজাদার ব্যাক্তিদের পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পিরোজপুরের সুমন সিকদার পিরোজপুরে আজমল হুদা নিঝুম এর ব্যাক্তিগত সহায়তায় হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী টানা ইফতার বিতরণ রায়পুর চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফের চাউল আত্মসাতের অভিযোগ উঠেছে প্রশাসনকে পিটিয়ে ফাঁড়ির থেকে ছেলেকে নিয়ে গেলেন এমপি বগুড়া সদরের মাটিডালীতে যুব ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ পিরোজপুরে পুলিশ পদে চাকুরি পেয়েছে ২৮ জন

নড়াইল-১ আসনে নৌকার মাঝি হিসেবে কাজী সরোয়ার হোসেনকে দেখতে চায় আ,লীগের তৃণমূলের নেতাকর্মীরা

মো: তাহের, নড়াইল প্রতিনিধি:
  • সময়: Tuesday, September 5, 2023,
  • 97 Time View

আর মাত্র চার মাস পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচন কমিশনও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি কথা জানিয়েছেন।

ইতিমধ্যে সারাদেশের ন্যায় ৯৩, নড়াইল-১ আসনের ভোটারদের মাঝে ছড়িয়ে পড়েছে নির্বাচনী আমেজ। নড়াইল-কালিয়া আওয়ামীলীগের ঘাঁটি হওয়ায় চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই চলছে আলোচনা-সমালোচনা আগামী সংসদ নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি? ইতিমধ্যে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশায় অনেকেই বিলবোর্ড পোষ্টারে নিজেদের প্রচারনা শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় প্রচার-প্রচারনা, সভা-সমাবেশ, লিফলেট বিতরণ, আওয়ামী লীগের সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারণের মাঝে তুলে ধরছেন কালিয়ার কৃতি সন্তান কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য কাজী সরোয়ার হোসেন। তিনি দীর্ঘদিন যাবৎ ৯৩, নড়াইল-১ আসনের আওয়ামী লীগের নেতা কর্মিদের সাথে নিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তৃণমূলের নেতাকর্মীদের পছন্দের শীর্ষে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য কাজি সরোয়ার হোসেন।

নড়াইল-কালিয়া আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীদের প্রাণের দাবি ৯৩, নড়াইল-১ আসনে কাজী সরোয়ার হোসেনকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান তারা। কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মুরসালিন মোল্যা এবং পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মকিত মোল্যা বলেন, আমরা সুখে-দুখে, বিপদে-আপদে, মাঠে ময়দানে, রাজপথে সভা-সমাবেশে সবসময় এই মহান নেতাকে পাশে পাই আমরা তাকে দ্বাদশ নির্বাচনে নৌকার মাঝি হিসেবে দেখতে চাই। খাশিয়াল ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি খান আজাদ আলী বলেন, কাজি সরোয়ার হোসেন রাজপথ থেকে বেড়ে ওটা নেতৃত্ব তিনি নেতা কর্মিদের মনের ভাষা বোঝেন, আওয়ামীলীগের নিবেদিত প্রাণ। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করেন। আমরা আশা করি ওনি এমপি হলে এ জনপদের উন্নয়ন হবে।

কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জামান হোসেন জন ও সাধারন সম্পাদক আনুর মোহাম্মদ আনু বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৯৩, নড়াইল-১ আসনে ডিজিটাল কালিয়া গড়ার লক্ষে, উন্নত যোগাযোগ ব্যবস্তা, উন্নত চিকিৎসা, মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত-করণে জনদরদি, খেটে খাওয়া মানুষের নেতা কাজী সরোয়ার হোসেনের বিকল্প নাই।

কাজী সরোয়ার হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, স্মার্ট বাংলাদেশের অংশিদার হিসাবে তারুণ্যের নেতৃত্বে স্মার্ট নড়াইল-১ বিনির্মানের লক্ষে এই অঞ্চলের জনপ্রতিনিধি হয়ে মানুষের পাশে থাকতে চাই তবে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সিদ্ধান্ত ই চুড়ান্ত তিনি যার হাতে নৌকা তুলে দিবেন, আমি নৌকা বিজয়ের লক্ষে নিজের সর্বচ্চ দিয়ে মাঠে কাজ করে যাব ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24