1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
নড়াইলে নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা। - দুরান্ত টিভি
July 1, 2024, 4:51 pm
শিরোনাম :
নড়াইল পৌরসভার ৮১ কোটি ৮১ লাখ ৮১ হাজার ৮৮১ টাকার বাজেট ঘোষণা নড়াইলের লোহাগড়া বাজার শাখা ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ অফিস রাতের আধারে গায়েব। নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসারবৃন্দের মধ্যে ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি নরসিংহ মনোহরদী খিদিরপুর ডিগ্রি কলেজে উৎসবমূখর পরিবেশে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত  দিনাজপুর বিরামপুরে শান্তিপূর্ণ পরিবেশে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত পটুয়াখালীর দুমকী উপ‌জেলার আঙ্গা‌রিয়া ইউ‌পি চেয়ারম‌্যান ‌সৈয়দ গোলাম মর্তুজা শুক্কুর মিয়ার ঘর থে‌কে সা‌ড়ে ১৭টন সরকারী ‌ভি‌জিএ‌ফের চাল জব্দ ক‌রে‌ছে দুমকী উপ‌জেলা প্রশাসন। নরসিংহ মনোহরদী উপজলা আওয়ামী লীগের উদ্যোগে প্লাটিনাম জয়ন্তী ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে আরব আমিরাতে শুক্রবার জুম্মার নামাজ ও খুতবা ১০মিনিট শেষ করতে নির্দেশনা দিয়েছেন। নরসিংদী জেলায় মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসনে সচেতনতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মহাস্থান হযরত শাহ সুলতান মাজারের খাদেম আজিজার রহমানের দাফন সম্পন্ন

নড়াইলে নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা।

মোঃ আজিজুর বিশ্বাস-স্টাফ রিপোর্টার।
  • সময়: Sunday, August 28, 2022,
  • 216 Time View

নড়াইলের নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা।নড়াইলের নবাগত পুলিশ সুপার জনাব মোসা: সাদিরা খাতুন নড়াইল জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।তিনি গত ২৪আগষ্ট ২০২২ইং রোজ বুধবার তারিখ নড়াইল জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।এবং অদ্য ২৮আগষ্ট২০২২ইং রোজ রবিবারে নড়াইল পুলিশ সুপার নড়াইল জেলার সাংবাদিকদের নিয়ে আলোচনা ও মতবিনিময় করেন।

এই প্রথম নড়াইল জেলায় নারী পুলিশ সুপার হিসাবে যোগদান করেছেন সাদিরা খাতুন।এ সময় নড়াইল জেলার সাংবাদিক সংস্থা থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকরা।

ও জেলা সাংবাদিক সংস্থার সভাপতি গন নড়াইল জেলার আইন শৃঙ্খলা রক্ষা ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন ও নড়াইল জেলাকে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পুলিশ ও সাংবাদিক একে অপরের সহযোগিতা কামনা করে আলোচনা ও বক্তব্য রাখেন।

পুলিশ সুপার বলেন পুলিশ ও সাংবাদিকদের সহযোগিতা নিয়ে নড়াইল জেলাকে আইন শৃঙ্খলা রক্ষাসহ, সুন্দর ও সু সুশৃঙ্খল একটি জেলা হিসেবে নড়াইল জেলার মানুষ দের কে উপহার দেওয়া সম্ভব।তাই আমরা সকলে মিলে মিশে জনগণের পাশে থেকে কাজ করে নড়াইল জেলাকে উন্নয়ন করি।

নবাগত পুলিশ সুপার তিনি নড়াইল জেলায় যোগদান করতে পেরে নিজেকে গর্বিত মনে করে শুকরিয়া জ্ঞাপন করেন।ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপি মহদয়কে।

তিনি বক্তব্যে আরও বলেন নড়াইল কে মাদক ও নারী নির্যাতন জিরো টলারেন্স করার জন্য সাংবাদিকদের সহযোগিতা খুব দরকার আছে।

মোঃ আজিজুর বিশ্বাস-স্টাফ রিপোর্টার।

মোবাইল ০১৯২০২৮১৭৮৭ /০১৭০৫১৯৩০৩০

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x