1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
নওগাঁর মান্দায় জমি জবরদখল করে বসতঘর নির্মাণের অভিযোগ। - দুরান্ত টিভি
July 4, 2024, 8:06 am
শিরোনাম :
দিনাজপুরের বিরামপুরে নবাগত সহকারী কমিশনার(ভূমি)হিসেবে যোগদান দুমকিতে চেয়ারম্যান’র বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ। জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন দুমকিতে কৃষকদের মাঝে নারিকেল চারা,ধান বীজ ও সার বিতরণ রাজবাড়ীতে পরকীয়া করতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক নড়াইলে শুকোর চরাতে এসে তাবুতে ঘুমন্ত অবস্থায় বজ্রপাতে প্রাণ গেল তিনজন নড়াইল জেলা পরিষদের ২৩ কোটি টাকার বাজেট ঘোষণা নড়াইল পৌরসভার ৮১ কোটি ৮১ লাখ ৮১ হাজার ৮৮১ টাকার বাজেট ঘোষণা নড়াইলের লোহাগড়া বাজার শাখা ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ অফিস রাতের আধারে গায়েব। নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসারবৃন্দের মধ্যে ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি

নওগাঁর মান্দায় জমি জবরদখল করে বসতঘর নির্মাণের অভিযোগ।

রিপোর্টারের নামঃ--নওগা প্রতিনিধি
  • সময়: Friday, November 11, 2022,
  • 47 Time View

নওগাঁর মান্দায় ব্যক্তিমালিকানার ভোগদখলীয় জমি জবরদখল করে বসতঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গণেশপুর ইউনিয়নের উত্তর শ্রীরামপুর গ্রামে জবরদখলের এ ঘটনায় মান্দা থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

ভুক্তভোগী শ্রীরামপুর গ্রামের আবুল হোসেন বলেন, শ্রীরামপুর মৌজায় পৈত্রিক সূত্রে সাড়ে ৬ শতক জমির মালিকানা লাভ করেন।তিনি অভিযোগ করে বলেন,নওগাঁ আদালতে মামলা চলমান থাকা সত্ত্বেও স্থানীয় পাতিনেতাসহ মান্দা থানার উপপরিদর্শক খলিলুর রহমানের হুকুমে ফরেজ হোসেনের ছেলে অকিম উদ্দিন পাকা ঘর নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছেন বলে জানান।

অভিযুক্ত অকিম উদ্দিন বলেন,পৈতৃক সূত্রে জমির মালিক আমি এবং মান্দা থানার উপ পরিদর্শক খলিলুর রহমান ও গ্রাম্য চৌকিদারসহ এলাকার কিছু মাতব্বরের হুকুমে এই জমিতে ঘর নির্মাণ করছি এই বলে এড়িয়ে যান।

মান্দা থানার উপপরিদর্শক খলিল হোসেন বলেন, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল প্রায় সাতবারের মতো পরিদর্শন করা হয়েছে।যেহেতু ওই জমির মামলা আদালতে চলমান,আমি ঘর নির্মাণের জন্য কাউকেও নির্দেশ বা হুকুম দেওয়া হয়নি।এটা খুব দুঃখজনক বিষয়।এ বিষয়ে মান্দা থানা অফিসের ইনচার্জ নুর মোহাম্মদ সাথে কথা হলে তিনি জানান, এ বিষয়টি অবগত না,জানলাম এই মুহূর্তে পুলিশ পাঠিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থার নেওয়া হবে।

এ বিষয়ে নওগাঁ জেলা পুলিশ সুপার রাশিদুল হকের সাথে কথা হলে,তিনি জানান জমি সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা চলমান থাকলে,পুলিশের কোন কিছু করার থাকে না আদালতের উপর।একমাত্র আদালত এর রায় দিতে পারেন।

এ বিষয়ে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x