1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
থানাই হবে জনগনের ভরসার স্থান।শারদীয় দূর্গোৎসব নিয়ে নড়াইলের নড়াগাতী থানা পূজা উৎযাপন কমিটির সাথে মতবিনিময় সভায় এস.পি মোসাঃ সাদিরা খাতুন। - দুরান্ত টিভি
June 21, 2024, 3:00 pm
শিরোনাম :
নড়াইলে ডিবি পুলিশ কর্তৃক পাঁচশত গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২জন শাজাহানপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ‘ইউএনও’র ঈদ উৎসব দুুমকিতে ইউপি ভবন নির্মাণ দাবিতে মানববন্ধন লক্ষ্মীপুরে নিখোঁজ স্কুলছাত্রী সন্ধান মেলেনি ২১ দিনে নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ লক্ষ্মীপুরে বালুভর্তি ডাম্প ট্রাক চাপায় হাবিবুল্লাহ নামের এক বাইসাইকেল আরোহী নিহত বগুড়া সদর উপজেলা পরিষদের নব- নির্বাচিত চেয়ারম্যান লিটনকে সংবর্ধনা শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ভারতীয় মদসহ এক কারবারি গ্রেফতার বগুড়ার শিবগঞ্জের চন্ডিহারা বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ইন্সপেক্টর এর পুরস্কার পেলেন বগুড়া সদর থানার শাহীনুজ্জামান

থানাই হবে জনগনের ভরসার স্থান।শারদীয় দূর্গোৎসব নিয়ে নড়াইলের নড়াগাতী থানা পূজা উৎযাপন কমিটির সাথে মতবিনিময় সভায় এস.পি মোসাঃ সাদিরা খাতুন।

দেব প্রসাদ দাশ। সিনিয়র স্টাফ রিপোর্টার।
  • সময়: Wednesday, September 21, 2022,
  • 310 Time View

থানাই হবে জনগনের ভরসার স্থান।শারদীয় দূর্গোৎসব নিয়ে নড়াইলের নড়াগাতী থানা পূজা উৎযাপন কমিটির সাথে মতবিনিময় সভায় এস.পি মোসাঃ সাদিরা খাতুন।

আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে নড়াইল জেলার নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহার উদ্যোগে বাংলাদেশ পূজা উৎযাপন কমিটির নড়াগাতী থানার সভাপতি বাবু আশুতোস বিশ্বাস সহ থানা কমিটি এবং ইউনিয়নের পূজা উৎযাপন কমিটির সভাপতি,সাধারন সম্পাদক ও মন্দির কমিটির সদস্য দের নিয়ে মত বিনিময় সভার আয়োজন করেন।
এই মতবিনিময় সভায় সঞ্চালক ও সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন নড়াগাতী থানার ওসি জনাব সুকান্ত সাহা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার পুলিশ সুপার এস.পি মোছাঃ সাদিরা খাতুন।
উপস্থিত ছিলেন কালিয়া উপজেলার সার্কেল অফিসার এ.এস.পি জনাব প্রনব সরকার।
আরও উপস্থিত ছিলেন নড়াগাতী থানার পূজা উৎযাপন কমিটির সভাপতি বাবু আশুতোষ বিশ্বাস,
নড়াগাতী থানার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ফুরকান, নড়াগাতী থানার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু মিন্টু কুমার ঘোষ, খাসিয়াল ইউনিয়নে চেয়ারম্যান বিএম বরকতউল্লা সহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যান।
এবং নড়াগাতী থানার গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।
এসময় পূজা উৎযাপন কমিটির নেতারা বিভিন্ন দাবি এবং অভিযোগ তুলে ধরেন।
তার মধ্যে উল্লেখযোগ্য হলো সাউন্ড বক্সে ডিজে বা অশ্লীল গান বাজানো, সিকুরিটি, মাদক, এবং সুষ্ঠ স্বাভাবিক ভাবে পূজা উৎযাপন করতে পারা।
নড়াইল জেলা এসপি মোসাঃ সাবিরা খাতুন প্রতিটি বিষয়ে কথা বলেন তিনি বলেল প্রশাসনের কঠোর পদক্ষেপ নেওয়া হবে যদি কেউ বিশৃংখল পরিবেশ তৈরি করতে চায়।
তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন এবং এই মাদকের ব্যাপারে সকল অভিভাবকদের সন্তান দিকে খেয়াল রাখতে বলেন।
এছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যমে কাউকে গুজব না ছড়ানোর জন্য অনুরোধ করেন।
তিনি ডিজে ও অশ্লীল গানের বিরুদ্ধে কথা বলেন।
এছাড়া তিনি বলেন যাতে হিন্দু মুসলিম উভয় সম্প্রদায়ের মধ্যে সম্পর্কের বন্ধন বজায় রেখে নির্বিঘ্নে পূজা উদযাপিত হয় সেদিকে সবার সজাগ দৃষ্টি রাখতে।
প্রতিটি মন্দিরে যদি সম্ভব হয় সিসি ক্যামেরা স্থাপনের কথা বলেন।
মন্দিরের পূজা উদযাপন কমিটি কে তিনি বলেন যে তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনী তাদের সাহায্য করবে।
সর্বোপরি তিনি বলেন তিনি থাকতে নড়াইল জেলার কোন স্থানে পূজাতে বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টি হবে না এবং সুন্দর এবং সাম্প্রদায়িক সম্প্রীতির মাধ্যমেই পূজা উৎযাপিত হবে।
সার্কেল এ এসপি প্রনব সরকার বলেন কোনভাবেই আইন শৃঙ্খলা অবনতি হতে দেওয়া যাবে না আইন-শৃঙ্খলা বজায় রাখার জন্য যত ধরনের পদক্ষেপ গ্রহণ করা দরকার প্রশাসনের পক্ষ থেকে সেটা করা হবে।
অনুষ্ঠানের সভাপতি এবং সঞ্চালক ওসি জনাব সুকান্ত সাহা আইন-শৃঙ্খলা রক্ষায় যেসব পদক্ষেপ নিয়েছেন তার অনেক প্রশংসা করেন সংখ্যালঘু নেতারা।
এবং তার নেতৃত্বে এই মতবিনিময় সভার আয়োজন করায় তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
বাংলাদেশ পূজা উৎযাপন কমিটির নড়াগাতি থানা শাখার সভাপতি বাবু আশুতোষ বিশ্বাস পূজা উৎযাপন কমিটির কেন্দ্রীয় ২১ দফা নির্দেশ তুলে ধরেন।
তিনি বলেন আমাদের অবশ্যই সাম্প্রদায়িক সম্প্রীতির বজায় রাখতে হবে মুসলমানদের আজানের সময় যাবতীয় সাউন্ড সিস্টেম বন্ধ রাখতে হবে।
ধর্ম নিয়ে কোন বাড়াবাড়ি করা যাবে না।
প্রতিটি মন্দিরে স্ট্রং কমিটি করতে হবে।
এবং আমাদের মধ্যে ইউনিটি রাখতে হবে, প্রতিটি মন্দিরে বাউন্ডারি দিতে হবে।
কোন রকম বিশৃংখল পরিবেশ দেখলে প্রশাসনকে সঙ্গে সঙ্গে খবর দিতে হবে।
আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না।
এছাড়া খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান বিএম বরকতউল্লাহ্ ভাই সহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x