1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
ঝালকাঠিতে ধর্ষণ মামলার আসামী ৪জন গ্রেপ্তার। - দুরান্ত টিভি
July 23, 2024, 7:43 am
শিরোনাম :
কোটার নামে শিক্ষার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে বললেন হুইপ ইকবালুর রহিম এমপি আরজেএফ এর উপদেস্টা পরিষদের সভা অনুষ্ঠিত সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সংসদ সদস্য আশ্ররাফুন নেছা পারুল। পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মায়ের নৃশংস হত্যা : ছেলে গ্রেপ্তার ঢাবিতে ছালীগের হামলা কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে পবিপ্রবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ বিক্ষোভ। বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ফ্যাসিস্ট সরকারের পতন হবে ইনশাআল্লাহ, নবগঠিত যুবদলের গতিশীল নেতৃত্বে,খুলনা নগর যুবদল। লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি রফিক সম্পাদক গাজী মমিন পটুয়াখালী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা বেবি

ঝালকাঠিতে ধর্ষণ মামলার আসামী ৪জন গ্রেপ্তার।

আবু সায়েম আকন-ঝালকাঠি জেলা প্রতিনিধি।
  • সময়: Thursday, September 1, 2022,
  • 175 Time View

ঝালকাঠির নলছিটিতে ধর্ষন এবং ধর্ষনের সহায়তা করার অভিযোগ এনে ৫জনকে আসামি করে মামলা দায়ের করেছে ১৭বছর বয়সী এক কিশোরী। ধর্ষণের শিকার ওই কিশোরী ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা।

মামলার এজাহারে অভিযুক্তরা হলেন বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার মোতালেব সিকদারের ছেলে মোঃ মোজাফফর সিকদার(৪৮), একই উপজেলার মতিউর রহমানের ছেলে মোঃ আরিফ হোসেন(৩০),মোসাঃ শাহিদা বেগম(৪৫), স্বামী মোঃ লিটন হাওলাদার, মোসাঃ আসমা বেগম (৪২)স্বামী মোঃ লিটন হাওলাদার ও ঝালকাঠি জেলার নলছিটি থানা নিবাসী বেলাল হাওলাদারের ছেলে মোঃ রাসেল হাওলাদার(৩৫)।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রাম নিবাসী শাহিদা বেগমের সাথে ঢাকায় থাকাকালীন সময়ে ঐ কিশোরীর সাথে একটি ভালো সম্পর্ক গড়ে উঠে তারই সুবাধে বিগত ২৯আগস্ট শাহিদার বাসায় সে বেড়াতে আসে।সেদিন বিকেলে উল্লেখিত আসামীগন তাকে অনৈতিক সম্পর্কের জন্য টাকার প্রলোভন দেখাতে থাকে তাতে সে রাজি না হলে এক পর্যায়ে তাকে জোর করে পালাক্রমে ধর্ষন করে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধিক বাসিন্দা জানান,মেয়েটিকে মূলত অণৈতিক কাজের জন্যই ঢাকা থেকে এখানে নিয়ে আসা হয়েছে। এখন তাদের ভিতর আর্থিক বনিবনা না হওয়ায় ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত হয়েছে।

দপদপিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য(মেম্বার)নাজনিন আক্তার নিপা বলেন,ঘটনা শুনার পরে মঙ্গলবার স্থানিয়দের সহযোগীতায় মেয়েটিকে আমি আমার হেফাজতে নলছিটি থানা পুলিশের কাছে নিয়ে যাই এবং ঘটনায় জড়িত ৫জনের নাম উল্লেখ করে মামলা দায়েরে সহযোগীতা করি।

এ ব্যাপারে নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুঃ আতাউর রহমান জানান, উক্ত ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা করা হয়েছে।ইতিমধ্যে ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে। বাকি রাসেলকে গ্রেপ্তারের জন্য অভিযান চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x