1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
চবির এসপ-এর কার্যনির্বাহী কমিটির নেতৃত্বে মারজুক-ই-ইলাহী এবং ওমর ফারুক রাজু। - দুরান্ত টিভি
June 22, 2024, 12:40 am
শিরোনাম :
নড়াইলে ডিবি পুলিশ কর্তৃক পাঁচশত গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২জন শাজাহানপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ‘ইউএনও’র ঈদ উৎসব দুুমকিতে ইউপি ভবন নির্মাণ দাবিতে মানববন্ধন লক্ষ্মীপুরে নিখোঁজ স্কুলছাত্রী সন্ধান মেলেনি ২১ দিনে নড়াইল সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ লক্ষ্মীপুরে বালুভর্তি ডাম্প ট্রাক চাপায় হাবিবুল্লাহ নামের এক বাইসাইকেল আরোহী নিহত বগুড়া সদর উপজেলা পরিষদের নব- নির্বাচিত চেয়ারম্যান লিটনকে সংবর্ধনা শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ভারতীয় মদসহ এক কারবারি গ্রেফতার বগুড়ার শিবগঞ্জের চন্ডিহারা বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ইন্সপেক্টর এর পুরস্কার পেলেন বগুড়া সদর থানার শাহীনুজ্জামান

চবির এসপ-এর কার্যনির্বাহী কমিটির নেতৃত্বে মারজুক-ই-ইলাহী এবং ওমর ফারুক রাজু।

রিপোর্টার:
  • সময়: Tuesday, October 18, 2022,
  • 71 Time View

মুশফিকুর রহমান ইমন-চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংগঠন ‘অল স্টুডেন্টস ইন ওয়ান প্লাটফর্ম'(এসপ) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে চবির সমাজতত্ত্ব বিভাগের ২০১৯-২০২০ সেশনের মারজুক-ই-ইলাহী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ইসলামি ইতিহাস ও সাহিত্য বিভাগের ২০১৯-২০২০ সেশনের শিক্ষার্থী ওমর ফারুক রাজু।

 

এসপ একটি স্বেচ্ছাসেবী শিক্ষামূলক সংগঠন। সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের ভর্তিযোদ্ধাদের নিয়ে সহযোগিতায় তাদের সর্বাত্মক দিয়ে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে।কোনো ধরণের বাণিজ্যিক উদ্দেশ্যে ছাড়া এই সংগঠন HSC পরিক্ষার্থী ও ভর্তি পরিক্ষার্থীদের সাহায্য করে যাচ্ছে।

সংগঠনটির রয়েছে ৩ সদস্য বিশিষ্ট বোর্ড অব ডিরেক্টরস এবং ৬ সদস্যের এডমিনিস্ট্রেটিভ বডি। এছাড়া ৭ টি উইংস এ বিভক্ত ৫০ জনের অধিক কমিটি মেম্বারের সমন্বয়ে সংগঠনটি তাদের কার্যকলাপ পরিচালনা করেন।

এসপের বিদায়ী কমিটির সভাপতি ছিলেন মমিন সরকার জয় এবং সাধারণ সম্পাদক ছিলেন রাব্বী দীপ্ত।

সংগঠনটির নব নির্বাচিত সভাপতি, মারজুক-ই-ইলাহী বলেন- “ভর্তি পরীক্ষার্থিদের সাহায্যে আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করে থাকি, এছাড়াও বর্তমান এডমিনিস্ট্রেটিভ বডি আমাদের সংগঠনের মেম্বারদের স্কিল ডেভেলাপমেন্ট এর ক্ষেত্রে বদ্ধ পরিকর।আশা করছি সকলের সহযোগিতায় আমাদের কার্যক্রমের পরিধি আরো বাড়াতে পারবো।

 

 

উল্লেখ্য নতুন এই কমিটি ঘোষণা করা হয়েছে ১৬ই অক্টোবর ২০২২- ASOP এর বর্তমান সভাপতি এ বিষয়ে নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x