February 23, 2024, 11:31 pm
শিরোনাম :
বগুড়ায় আগুনে পুড়ে একবৃদ্ধা সহ গবাদীপশুর মর্মান্তিক মৃত্যু। নড়াইলের নড়াগাতীতে ইজিবাইক মালিক সমিতি কর্তৃক সাংবাদিক হেনস্তার অভিযোগ। খুলনার মহেশ্বরপাশা খাদ্য গুদামে নির্মাণ কাজে ব্যবহৃত ক্রেন উপড়ে বসতি এলাকায়। বগুড়ায় জেলা প্রশাসনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রায়পুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালন শহিদ মিনারে সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধাঞ্জলী। বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাট্যাবলেট উদ্ধার ও মাদক কারবারি গ্রেফতার ০৩জন। লক্ষ্মীপুরে শ্রমিকলীগ নেতা কারাগারে ভোলায় ঔষধ ব্যবসায়ীদের সাথে ঔষধ প্রশাসনের মত বিনিময় সভা। বাংলাদেশ শিল্পকলা একাডেমির সুবর্ণ জয়ন্তীতে পুলিশ সুপার নড়াইল।

চট্রগ্রামের সুবর্ণচরে প্রতিবন্ধি অটোরিক্সা চালক খুন আসামী গ্রেফতার।

আহসান হাবীব-স্টাফ রিপোর্টার।
  • সময়: Monday, November 14, 2022,
  • 54 Time View

গত ৮নভেম্বর রাত আনূমানিক ০১.৩০ চট্টগ্রাম নগরীর কর্ণফুলি থানাধীন শিকলবাহা ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের দেওয়ান বিবির বাড়ির সামনে রাস্তার সাথে ডোবার পানি থেকে গলায় কাপড়ের বেল্ট দ্বারা ফাঁস লাগানো অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে কর্ণফুলি থানা পুলিশ,এ ঘটনায় শিকলবাহা পুলিশ ফাঁড়ি ইনচার্জ, কর্ণফুলী থানার এসআই মোবারক হোসেন বাদী হয়ে ৯নভেম্বর এজাহার দায়ের করেন।

প্রাথমিকভাবে জানা যায় হত্যাকান্ডের শিকার ব্যাক্তিটির পূর্ব থেকে শরীরে ডান হাত ছিল না, একজন শারীরিক প্রতিবন্ধি হত্যাকান্ডের ন্যায় জঘন্য অপরাধের শিকার হওয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।মামলা রজু হওয়ার পর পিবিআই হেডকোয়ার্টার্স ঢাকা এর নির্দেশনা মোতাবেক মামলার তদন্ত ভার পিবিআই চট্টগ্রাম মেট্রো এর উপর ন্যাস্ত করা হয়।

মামলার তদন্তভার গ্রহণ করার পরপরই পিবিআই প্রধান,অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার এর সঠিক তত্বাবধানে ও দিক নির্দেশনায়, চট্টগ্রাম মেট্রো ইউনিট প্রধান পুলিশ সুপার নাইমা সুলতানার নেতৃত্বে এই ক্লুলেস শারীরিক প্রতিবন্ধি হত্যাকান্ডের রহস্য উদঘাটন, নিহতের পরিচয় ও আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

১৩ নভেম্বর রবিবার সকালে পিবিআই চট্টগ্রাম কার্যালয়ে প্রেস ব্রিফিং-এ চট্টগ্রাম মহানগর পিবিআই পরিদশক ইখতিয়ার উদ্দিন জানান, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায় রাত ১টা ৩০মিনিটে কর্ণফুলি থানাধীন শিকলবাহা ইউনিয়নের দেওয়ান বিবির বাড়ির অদূরে একজন ডান হাত বিহীন অটো রিক্সা চালক ২জন যাত্রী নিয়ে যাচ্ছেন, সেই সূত্র ধরে ঘাতক দুই আসামী মোঃআলাউদ্দিন এবং শাকিল আহমেদ কে নগরীর কোতোয়ালী থানাধীন লালদীঘির পাড় সংলগ্ন গণশৌচাগারের পাশ হতে গ্রেফতার করা হয়।

প্রেস ব্রিফিং-এ চট্টগ্রাম মেট্রো ইউনিট প্রধান পুলিশ সুপার নাইমা সুলতানা জানান,নিহত ব্যাক্তি একজন প্রতিবন্ধি অটো রিকশা চালক,সে নোয়াখালী জেলার সুবণচর উপজেলার থানার হাটের মৃত ছিদ্দিক আহমদের ছেলে।নিহত হাসান চট্টগ্রাম জেলার বাকলিয়া থানাধীন মাষ্টার কলোনী এলাকায় অটো রিকশা চালাতেন এবং এখানেই ভাড়া বাসায় থাকতেন।ঘটনার দিন রাতে তার রিক্সায় থাকা ২জন যাত্রী জোর পূর্বক অটো রিক্সাটি রেখে দিতে চাইলে নিহত হাসান বাধা দিলে তারা প্রতিবন্ধি হাসানকে হত্যা করে রাস্তার পাশে ডোবাতে লুকিয়ে লাশ গুম করে ভিকটিমের নিকট থাকা মোবাইল ফোন ও রিক্সাটি নিয়ে পালিয়ে যায়।

নিহত হাসানের ভাই ইয়াছিন পিবিআই কতৃক দ্রুত আসামীদেরকে গ্রেফতার করায় ধন্যবাদ জানান এবং ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
durantotv24