1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
গাইবান্ধা নলডাঙ্গায় হিরোইনসহ ডিবির হাতে এক মাদক কারবারী আটক। - দুরান্ত টিভি
July 23, 2024, 5:50 am
শিরোনাম :
কোটার নামে শিক্ষার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে বললেন হুইপ ইকবালুর রহিম এমপি আরজেএফ এর উপদেস্টা পরিষদের সভা অনুষ্ঠিত সুজন- সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সংসদ সদস্য আশ্ররাফুন নেছা পারুল। পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মায়ের নৃশংস হত্যা : ছেলে গ্রেপ্তার ঢাবিতে ছালীগের হামলা কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে পবিপ্রবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ বিক্ষোভ। বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ফ্যাসিস্ট সরকারের পতন হবে ইনশাআল্লাহ, নবগঠিত যুবদলের গতিশীল নেতৃত্বে,খুলনা নগর যুবদল। লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি রফিক সম্পাদক গাজী মমিন পটুয়াখালী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা বেবি

গাইবান্ধা নলডাঙ্গায় হিরোইনসহ ডিবির হাতে এক মাদক কারবারী আটক।

হারুন অর রশিদ রাজু সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতাঃ
  • সময়: Monday, October 10, 2022,
  • 78 Time View

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় হিরোইনসহ কমল চন্দ্র নামের কুখ্যাত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

৯অক্টোবর-২০২২ ইং রবিবার বিকালে গোপন সংবাদের ভিক্তিতে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই)আসাদুজ্জামান হূদয়,আব্দুল আলীম,খোরশেদ আলম,উপসহকারী পরিদর্শক(এএসআই)আব্দুল কুদ্দুসের নেতৃত্বে একটি চৌকসদল সাদুল্লাপুর উপজেলার শ্রীরামপুর হাইরানী ব্রীজে অভিযান চালিয়ে ৫পুরিয়া হিরোইনসহ মাদক ব্যবসায়ী কমলকে আটক করে।

জেলা গোয়ান্দা পুলিশ সুত্রে জানা যায়,আটককৃত কমলের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।পরে তাকে সাদুল্লাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটককৃত কমল নলডাঙ্গা ইউনিয়নের দশলিয়া গ্রামের মৃত ধীরেন চন্দ্র দাসের ছেলে।খবর পেয়ে ডিবির ওসি মোখলেছার রহমান দ্রুত ঘটনাস্থলে যান।এসময় স্থানীয় জনতা মাদক ক্বারবারী কমলের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।আটকের বিষয়টি নিশ্চিত করে ওসি বলেন,মাদক কারবারিদের ধরতে আমাদের অভিযান চলছে এবং এ অভিযান সবসময় অব্যাহত থাকবে। এজন্য তিনি উপস্থিত লোকজনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক মোল্লা বলেন,কমল একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী।ইউনিয়ন পরিষদ থেকে তাকে এব্যবসা বন্ধ করার জন্য একাধিকবার বাধা নিষেধ করা করা হয়েছে।কিন্তু তিনি তা উপেক্ষা করে দিব্বি গাঁজা ও হিরোইনের ব্যবসা চালিয়ে আসছেন।তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান তিনি।

হারুন অর রশিদ রাজু-সুন্দরগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি
০১৭৪০১৫৬২১৩
১০/১০/২০২২

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x