1. freelencershakil72@gmail.com : Sr Shakil : Sr Shakil
  2. durantotv28@gmail.com : anamul Haque : anamul Haque
  3. loggershell443@gmail.com : yanz@123457 :
আটোয়ারীতে সাংবাদিক রোজিনার উপর হামলার মামলা নিয়ে পুলিশের রহস্যজনক। - দুরান্ত টিভি
July 8, 2024, 7:31 pm
শিরোনাম :
sonia ismail নামক ফেইসবুক আইডি হ্যাকট। থানায় জিডি বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলার নির্বাচন ২৬ জুলাই লোহাগড়াতে যুবলীগ কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইলে পুলিশ কর্তৃক ২০ পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেফতার ১জন বগুড়ার লাহিড়ীপাড়া রায়মাঝিড়া গ্রামে ইসরা সমিতির নামে কোটি টাকা আত্মসাতের অভিযোগ দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছন থেকে চলন্ত এক ট্রাকের ধাক্কা নিহত ২জন বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে বেহাল দশা দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৪জন বগুড়া সদর উপজেলা পরিষদ নব-নির্বাচিতদের দায়িত্বভার গ্রহণ ও প্রথম কর্ম দিবস দিনাজপুরের বিরামপুরে নবাগত সহকারী কমিশনার(ভূমি)হিসেবে যোগদান

আটোয়ারীতে সাংবাদিক রোজিনার উপর হামলার মামলা নিয়ে পুলিশের রহস্যজনক।

সিনিয়র ক্রাইম রিপোর্টার
  • সময়: Sunday, September 18, 2022,
  • 176 Time View

আটোয়ারীতে সাংবাদিক রোজিনার উপর হামলার মামলা নিয়ে পুলিশের রহস্যজনক।

পঞ্চগর জেলার আটোয়ারী উপজেলার বাসিন্দা দৈনিক আজকের বসুন্ধরার সাংবাদিক রোজিনা আক্তারের উপর পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষের হামলা হয়। সেই হামলায় মারাত্মক আহত হয়ে বেশ কিছুদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়েছিলো এবং উন্নত চিকিৎসার মাধ্যমে বর্তমান কিছুটা সুস্থ।

এ বিষয়ে আটোয়ারী থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন সাংবাদিক রেজিনা আক্তার,গত ৮জুলাই ২০২২ ঘটে যাওয়া বিষয় নিয়ে থানায় দায়ের করা এজাহার মারফত জানা যায়,মামলায় আসামীরা হলেন-মোঃ মশির উদ্দীন(৬৮)পিতা মৃত:হাফিজ উদ্দিন,মোঃ মকবুল হোসেন(৪১)পিতা মোঃ মশির উদ্দিন,জয়নুল ইসলাম (৪২)পিতা মোঃ হাবিবুর রহমান,হাবিবুর রহমান(৭০) পিতা মৃত:আব্দুল গফুর।সর্বসাং নলপুখুরী,ডাকঘর: মির্জাপুর,থানা আটোয়ারী,জেলা:পঞ্চগড়।

মামলার সাক্ষীগণ হলেন,মোঃ ফজলুর রহমান(৫৬)পিতা মৃত:হাফিজ উদ্দীন,মোঃ আবু সাঈদ(২১)পিতা:মোঃ ফজলুর রহমান,মোঃ খায়রুল ইসলাম(৩৮)পিতা মৃত: নাজিবুল সরকার,জিয়াউর রহমান(৪২)পিতা নজিবুল সরকার,মোঃ দেলোয়ার হোসেন(৪৯)পিতা মৃত:লুৎফর রহমান,ননী গোপাল(৪৬)পিতা মৃত:যগেন্দ্রনাথ।

মামলার ঘটনার বিবরনে জানা যায়,সাংবাদিক রেজিনা আক্তারের পিতা মামলার ১নং সাক্ষী মোঃ ফজলুর রহমান ৩নং আসামী মোঃ জয়নুল ইসলামের নিকট হইতে জমি রেজিষ্ট্রি করার জন্য কথাবার্তা চুড়ান্ত করলে ১নং আসামী মোঃ মশিরউদ্দিন ও ২নং আসামী মোঃ মকবুল হোসেন অজ্ঞাত কারনে ক্ষিপ্ত হয়ে নানারকম ষড়যন্ত্র করে ২নং আসামী মোঃ মকবুল হোসেন মোবাইল ফোনের মাধ্যমে ভূমিদস্যু,লাঠিয়াল সন্ত্রাসী লোকজনকে ভুল বুঝিয়ে বাদীর পরিবারকে নানারকম ক্ষতি করতে ১,৩ ও ৪নং আসামীর সাথে গভীর আতাতঃ করতে থাকে।তখন রেজিনা বেগম ৩নং আসামীর সাথে জমি ক্রয়ের দলিল ক্রয়ের জন্য উভয় পক্ষ স্থানীয় দলিল লেখক গোলাম উদ্দিন সরকারের কাছে দলিল লেখা সম্পন্ন করেন। ঘটনার দিন দলিলে ৩নং আসামীর স্বাক্ষর আনতে গেলে সে দলিলে স্বাক্ষর না করার জন্য বিভিন্ন টালবাহানা শুরু করে।

এ ঘটনার এক পর্যায়ে রেজিষ্ট্রি অফিস সংলগ্ন ৫০গজ দক্ষিণ পশ্চিম পাশে পাকা রাস্তার উপর মামলার ১নং আসামীর বাদী রোজিনা আক্তারকে হঠাৎ অশ্লীল ভাষায় গালি-গালাজ করেন,৩নং ৪নং আসামী চিৎকার করে বলতে থাকে,চট্টগ্রাম থেকে মকবুল ফোন দিয়েছে এ জমি রেজিষ্ট্রি হবে না।সে ফোনে আরও বলে যারা জমি রেজিষ্ট্রি করতে এসেছে তাদের সবাইকে মেরে তাড়িয়ে দাও।এই হুকুম পাওয়া মাত্র মামলার ১নং আসামী মোঃ মশিউর উদ্দিন রোজিনার উপর চড়াও হয়ে কীল,ঘুষি ও লাথী মেরে রাস্তার উপর ফেলে দেয় তাকে।নখের আচর দিয়ে বাদীর বামগালে ছেচরানো কাটা রক্তাক্ত যখম এবং বুকে,পিঠে পায়ে থেতলানো মারাত্মক যন্ত্রনাদায়ক যখম হয়।১নং আসামী রেজিনার পড়নে থাকা ছেলোয়ার, ওড়না টানা হেচরা করে কাপড় ছিড়ে ফেলে এবং বিভস্ত্র করে বাদীর শ্লীলতাহানী ঘটায়।ঘটনার সময় মামলার বাদী ৫মাসের অন্তঃসত্বা ছিল।তাকে ১নং আসামী তলপেটে জোড়ে লাথি মারে।তখন বাদী ভ্রনকেটে রক্ত বাহির হওয়ার কারণে তার পেটের বাচ্চাটি নষ্ট হয়।

এ সংক্রান্ত রিপোর্ট মামলার বাদী থানায় জমা দিয়েছে বলে জানা যায়।আসামীরা রেজিনা আক্তারকে গলা চেপে ধরে হত্যা চেষ্টা চলায়।তখন তার বেঁচে থাকার জন্য ঘো ঘো শব্দে আশপাশের মানুষ এসে তাকে প্রাণে রক্ষা করে।এই অবস্থায় মামলার বাদী জ্ঞান হারাইয়া ফেলিলে তাকে মামুর্ষ অবস্থায় আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।তখন অবস্থা বেগতিক দেখে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে আটোয়ারী থানায় দায়ের করা মামলা নিয়ে গড়িমসি করতে থাকে আটোয়ারী থানা পুলিশ।তারা মামলার আসামীদের গ্রেফতার না করে তাদের দায়ের করা একটি কাউন্টার মামলায় মূল মামলার বাদী পক্ষকে হয়রানী করতে থাকে এবং গ্রেফতারের জন্য মরিয়া হয়ে উঠে।রোজিনা আক্তারের মামলায় চট্টগ্রামে অবস্থানরত মোঃ মকবুল হোসেন এখনও জামিন না নিয়ে সেখানে থেকেই বাদীকে নানা রকম হুমকি দিয়ে আসছে।রোজিনা আক্তারের মামলায় আটোয়ারী থানা পুলিশের গাফলতির কারণে কয়েকজন আসামী জামিনে এসে বাদীকে মামলা প্রত্যাহারসহ নানারকম জীবন নাশের হুমকি দিয়ে আসছে। বর্তমানে মামলাটির অবস্থাও বাদীকে স্পষ্ট করে কিছু বলেনি আটোয়ারী থানা পুলিশ।আসামী পক্ষ বাদীকে হয়রানী করতে নানারকম মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে। রোজিনা আক্তার তার পেশাগত দায়িত্ব পালন করতে ঠাকুরগাঁওয়ে অবস্থান করায় আটোয়ারীতে মামলার খোঁজখবর রাখতে নানা সমস্যা হচ্ছে।

এ বিষয়ে মামলার বাদী ভুক্তভোগী সাংবাদিক রোজিনা আক্তার উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খরব
এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Smart iT Host
x